নিয়ামতপুরে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নওগাঁর নিয়ামতপুরে অটো চার্জার গাড়ির চাপায় রহিমা খাতুন (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার (২৯ জানুয়ারি)সকাল ১০টার দিকে নিয়ামতপুর – মান্দা সড়কের ডিমা মোড়ে এ দুর্ঘটনা ঘটে ৷

মৃত রহিমা উপজেলার ভাবিচা ইউনিয়নের ডিমা গ্রামের আজিজুল হকের মেয়ে।

জানা গেছে, ডিমা গ্রামের মোড়ে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। সে সময় রহিমা (৫) দাদি তার নানার বাড়ীতে যাওয়ার জন্য রহিমাকে রাস্তা পার করছিল এমন সময় যাত্রীবাহী অপরদিক থেকে অটো চার্জার বেপরোয়া গতিতে যাওয়ার সময় রহিমাকে ধাক্কা দিয়ে তার উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই রহিমার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

থানার ওসি আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে গিয়ে পুলিশ রহিমার মরদেহ উদ্ধার করে। শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম