পীরগাছায় কান্দি ইউনিয়নের জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রংপুরের পীরগাছা উপজেলা জাতীয় পার্টির কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে কান্দি ইউনিয়নের জাতীয় পার্টির ৪১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২৪জুন) সন্ধ্যায় উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়। উপজেলা যুব সংহতির আহবায়ক সিরাজুল ইসলামের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসের শাহ মো. মাহবুবার রহমান ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ সরকার, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক দুলাল মিয়া, পীরগাছা সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আমিনুল ইসলাম রনজু ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান, ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আহসান হাবীব বাদলসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন,ওয়ার্ড জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে আব্দুর রশিদ মিয়াকে আহবায়ক ও খোরশেদ আলমকে সদস্য সচিব করে কান্দি ইউনিয়নের জাতীয় পার্টির ৪১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটির অনুমোদন দেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সম্পাদক।

বিজ্ঞাপন

আগামী তিন মাসের জন্য এ আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম