শ্রীপুরে আগুনে ৩ দোকান পুড়ে ছাই, ১৫ লাখ টাকার ক্ষতি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নে অগ্নিকাণ্ডে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। শুক্রবার ভোর পৌনে ছয়টার দিকে চকপাড়া গ্রামের মেডিকেল মোড় এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তদের বরাত দিয়ে স্থানীয় বাসিন্দারা জানান,ভোরে হঠাৎ করে মোশাররফ হোসেন খানের মুদীর দোকানে আগুন জ্বলতে দেখে পাশের দোকানী রতন মিয়া। মুহুর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে পাশে থাকা জসিম উদ্দিন ও রতন মিয়ার মালিকানাধীন আরও দুটি মুদী দোকান আগুনে পুড়ে যায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে তিনটি দোকানের টিভি, ফ্রিজ,আইপিএস সহ সকল মূল্যবান মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।

বিজ্ঞাপন

দোকানী ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে প্রথমে মোশাররফ হোসেন খানের মুদী দোকানে আগুন লাগে। চারদিকে আগুন ছড়িয়ে পড়লে পাশের আরও দুইটি দোকানে আগুন লাগে।

দোকানী মোশাররফ হোসেন বলেন,কি বলবো, কথা বলার শক্তি নাই। সব শেষ আমার। আমার একটা দোকান ছিল। আগুনে দোকানের সবগুলো মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। আমার লাখ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেল। এ সময় ‘আমি এখন কিভাবে বাঁচবো’ বলেই কান্নায় ভেঙে পড়েন মোশাররফ।

দোকানী রতন মিয়া বলেন,”এ আগুনের ঘটনায় আমাদের ৩দোকানে থাকা ২টি ফ্রিজ, আইপিএস ও টিভি ও সকল প্রকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বিজ্ঞাপন

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষনিক ভাবে আগুনে ক্ষয়ক্ষতির নির্দিষ্ট পরিমান জানা সম্ভব হয়নি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম