বাকৃবি ছাত্র ইউনিয়নের কার্যালয়ে ছাত্রলীগের হামলার অভিযোগ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের সময় ছাত্র ইউনিয়নের কার্যালয়ে হামলার অভিযোগ ঘটেছে। এ সময় ইটের আঘাতে ছাত্র ইউনিয়ন বাকৃবি সংসদ এর সভাপতিসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) ইফতারের পূর্ব মুহূর্তে ছাত্র ইউনিয়নের কার্যালয়ে হামলা করে বাকৃবি শাখা ছাত্রলীগ। পরে ছাত্র ইউনিয়নের এক প্রতিবাদ লিপিতে এই ঘটনার তীব্র নিন্দা জানানো হয়।

প্রতিবাদ লিপিতে জানানো হয়, রমজান উপলক্ষে ছাত্র ইউনিয়ন কার্যালয়ে পূর্ব নির্ধারিত ইফতার মাহফিল অনুষ্ঠানে ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা সমবেত হতে থাকেন। হঠাৎ জব্বার মোড়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ শুরু হলে সংগঠন কার্যালয়ে ব্যাপক ইট পাটকেল নিক্ষেপ এবং ভাঙচুরের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এই ঘটনার ছাত্র ইউনিয়ন বাকৃবি সংসদ এর সভাপতি রফিকুল ইসলাম রফিক এবং সাধারণ সম্পাদক তারেক আবদুল্লাহ বিন আনোয়ার এক যৌথ বিবৃতিতে বলেন, রমজান মাসের পবিত্রতার তোয়াক্কা না করেই যে ন্যাক্কারজনক ভাবে ছাত্র লীগের দু পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়েছে তাতে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী সহ সকলের নিরাপত্তা হুমকির সম্মুখীন হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন উক্ত ঘটনা নিয়ন্ত্রণের জন্য ন্যূনতম প্রচেষ্টা চালায় নি। ছাত্র ইউনিয়ন বাকৃবি সংসদ এই ঘটনার তীব্র নিন্দা জানায় এবং ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবি জানায়।

ঘটনার সূত্রপাত হয় রোজী জামাল হল এবং বেগম রোকেয়া হলের সীমানা প্রাচীর নির্মাণ কে কেন্দ্র করে। পরবর্তীতে সংঘর্ষ ব্যাপক আকার ধারণ করে এবং ইফতারের সময়েও সংঘর্ষ চলতে থাকে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম