প্রতিপক্ষের হামলার ভয় নিয়েই ভাঙা ঘরে দিন কাটাচ্ছে স্বামী-স্ত্রী

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নাটোরের গুরুদাসপুরে উপজেলার চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামে জমি-জমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে হামলার শিকার হয়ে জীবনের ঝুঁকি নিয়েই ভাঙা ঘরে বসবাস করছেন স্বামী -স্ত্রী।

সোমবার (২৫ মার্চ) সকালে চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামের কৃষক আব্দুস সালামের বাড়িতে গিয়ে দেখাযায় এ চিত্র।

কৃষক আব্দুস সালাম বলেন, জমি-জমা সংক্রান্ত বিরোধ রয়েছে প্রতিবেশি রিয়াজ মন্ডলের ছেলে খলিল মন্ডল, আব্দুল মজিদ মন্ডলসহ তাদের অনুসারীদের সাথে। পূর্ব শত্রুতার জেরে পূর্ব পরিকল্পনা মোতাবেক গত (শুক্রবার ২২ মার্চ) সকালে প্রায় ৮-১০ জন বাড়ির মধ্যে এসে অতর্কিত হামলা চালায়। এসময় তিনি ও তার স্ত্রী আছমা বেগম এবং ছেলে আজাদুল প্রাং গুরুত্বর আহত হয়। পরবর্তীতে খবর পেয়ে পাশ্ববর্তী এলাকা থেকে শশুড় বাড়ির লোকজন আসে তাদের দেখতে।

বিজ্ঞাপন

তাদেরকেও মারধর করে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হয়েছে। ঘটনাস্থলে হামলার শিকার হওয়ার পর তারা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা নিয়ে বর্তমানে বাড়িতে রয়েছেন। তার মাথায় ১২টি ও স্ত্রী আছমা বেগমের মাথায় ৮টি সেলাই দেওয়া হয়েছে। ছেলে আজাদুল প্রতিপক্ষের ভয়ে পালিয়ে রয়েছে। যে ঘরে বসবাস করতেন সেই ঘরটিও ধারালো অস্ত্র দিয়ে ভাঙচুর করেছে প্রতিপক্ষরা। অসুস্থ্য শরীর নিয়ে ওই ভাংঙা ঘরেই বসবাস করছি ভয় নিয়ে। কারণ পূনরায় হামলা করতে পারে। এঘটনায় প্রতিকার চেয়ে গুরুদাসপুর থানায় ৮ জনের নামে অভিযোগ দিয়েছেন কৃষক আব্দুস সালাম।

এদিকে প্রতিপক্ষ প্রতিবেশী আব্দুল মজিদ এসকল অভিযোগ অস্বিকার করে বলেন,এক শতক জায়গা নিয়ে দ্বন্দ। শুক্রবার পরিবারসহ তারা ইফতার করছিলেন। এসময় পূুর্ব পরিকল্পনা মোতাবেক আব্দুস সালাম ও তার ছেলে আজাদুল পাশ্ববর্তী রাজ্জাক মোড় এলাকা থেকে ১৫-২০ জন লোক ভাড়া করে নিয়ে এসে তাদের ওপর ইফতার শেষ না হতেই লোহার হাতুড়ি ও ধারালো হাসুয়া দিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় নারী-বৃদ্ধসহ ১৪ জন আহত হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ উজ্জল হোসেন জানান, তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের