পাবনায় ডোবায় মিলল গৃহবধুর মৃতদেহ: স্বামী আটক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পাবনা বেড়া উপজেলার আমিনপুরে একটি ডোবা থেকে ছাবিনা খাতুন (৩২) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ‌এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৫ জুলাই) সকালে আমিনপুরের রুপপুর ইউনিয়নের দয়রামপুর গ্রামে একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে আমিনপুর থানা পুলিশ। নিহত ছাবিনা একই ইউনিয়নের পায়কান্দি খানমরিচ এলাকার মৃত: নেওয়াজ মোল্লার মেয়ে। আর আটককৃত স্বামী শিপন শেখ (৩৮) পাশবর্তী হাটখালি ইউনিয়নের মৃত‌: আকু শেখের ছেলে। নিহত গৃহবধুর তিন সন্তানের জননী।

পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, গত ৪ জুলাই রাত থেকে সাবিনার কোন খোঁজ পাচ্ছিলনা পরিবারের সদস্যরা। আজ সকালে বাড়ির পাশে একটি ডোবায় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, নিহতের স্বজনের অভিযোগ, তাকে হত্যা করা হয়েছে। তবে সম্প্রতি একটি পশু বিক্রির টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল। এ কারণে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য শিপনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম