জাতির পিতা ক্রীড়াপ্রেমী ছিলেন: এমপি বাবু

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

খুলনা-৬(কয়রা-পাইকগাছা)আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃআক্তারুজ্জামান বাবু বলেছেন,জাতির পিতা ক্রীড়াপ্রেমী ছিলেন।

তিনি খেলাধুলা খুব পছন্দ করতেন। ২০’র দশকে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীতেও খেলার কথা উল্লেখ করেছেন। শারীরিক-মানসিক বিকাশ ও মেধামননে খেলাধূলার কোনও বিকল্প নেই। আজকের খেলোয়াড়রাই একদিন আর্ন্তজাতিক ক্রীড়াবিদ হবে।

আনন্দ-বিনোদন ছাড়া কারও জীবন পরিপূর্ণ হয় না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থেকে সমাজের অবহেলিত ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সার্বিক কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, সমাজের অসহায় মানুষের কষ্ট লাঘবে বর্তমান সরকার বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, বেদে ও তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর ভাতাসহ অনেক সুযোগ-সুবিধা অব্যাহত রেখেছেন।খেলাধূলা মনোবল বৃদ্ধির পাশাপাশি নির্মল আনন্দ বয়ে আনবে ও পারস্পরিক সহমর্মিতা বৃদ্ধিতে সহায়ক ভূমিকা রাখবে।

বিজ্ঞাপন

শনিবার(১এপ্রিল)বিকালে পাইকগাছা উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলার বিভিন্ন এলাকার খেলোয়াড়দের মধ্যে ক্রিড়া সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগমের সভাপতিত্বে অনুষ্টানে উপস্হিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু,জেলা পরিষদ সদস্য মোঃরবিউল ইসলাম রবি,উপজেলা ভাইস-চেয়ারম্যান শিহাব উদ্দীন ফিরোজ বুলু,ইউপি চেয়ারম্যান ও সাবেক কৃতি ফুটবলার আব্দুস ছালাম কেরু,কৃতি ফুটবলার বাচ্চু লোহানী সহ উপজেলার বিভিন্ন এলাকার খেলোয়াড়বৃন্ধ এবং রাজনৈতিক ব্যক্তিত্ব,জনপ্রতিনিধি, সুধিজন ও সাংবাদিকবৃন্ধরা।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম