কুবিতে শিক্ষার্থীদের প্রতিবাদী কনসার্ট, প্রক্টরের বাধা দেওয়ার অভিযোগ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

শিক্ষার্থীদের উপর প্রকাশ্যে হামলার প্রতিবাদে আন্দোলনকারীদের পূর্ব-নির্ধারিত শান্তিপূর্ণ কর্মসূচির অংশ হিসেবে ‘কনসার্ট ফর জাস্টিস’এ বাধা দেওয়ার চেষ্টা করেছেন বলে অভিযোগ উঠেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) প্রক্টর কাজী ওমর সিদ্দিকীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টায় বিশ্ববিদ্যালয়ের গোল চত্ত্বরে এ ঘটনা ঘটে। এসময় প্রক্টরিয়াল টিমের অন্যান্য সদস্যরা ও ছাত্র উপদেষ্টা ড. মোহা. হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আন্দোলনের কর্মীরা ব্যবসায় শিক্ষা অনুষদের সামনে কনসার্টের স্টেজ তৈরি করতে গেলে প্রক্টর ওমর সিদ্দিকী রাস্তা বন্ধ করে কন্সার্ট করতে বাধা দেন। তিনি বলেন, এখান থেকে সরিয়ে অন্য কোথাও স্টেজ তৈরি কর। পরে আন্দোলনকারীদের অনড় অবস্থানে প্রক্টরিয়াল বডি সেখান থেকে চলে যান।

বিজ্ঞাপন

প্রোগ্রামে বাধা দেয়ার ব্যাপারে আন্দোলনের অন্যতম সমন্বয়ক ইমাম হোসাইন মাসুম বলেন, প্রক্টর স্যার এসে আমাদের বলেন, ‘তোমরা রাস্তা আটকাইছো কেনো?’ পরে আমি বলি, ‘স্যার আমরা তো রাস্তা আটকাই নাই। এখান দিয়ে রিক্সা, সিএনজি যাওয়ার রাস্তা আছে। একসাথে তিনজন যাওয়ার জায়গা আছে।’ তখন উনি বলেন, ‘বেশি করতেছো তোমরা’।

বাধা দেয়ার ব্যাপারে প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী বলেন, তাদেরকে কেউ কোনো বাধা দেয়নি, তাদেরকে শুধু বলা হয়েছিল যে আপনারা প্রোগ্রাম করেন তবে রাস্তা ব্লক করিয়েন না।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম