মহাসড়কে চাঁদাবাজি বন্ধে কঠোর নাভারন হাইওয়ে পুলিশ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আসন্ন পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে চাঁদাবাজি প্রতিরোধ করা,আইনশৃঙ্খলা বজায় রাখা ও যানজট নিরসনে কঠোর অবস্থানে রয়েছে নাভারন হাইওয়ে থানা পুলিশ। সুনির্দিষ্ট কোনো অভিযোগ বা তথ্য ছাড়া মহাসড়কে চলাচলকারী পণ্যবাহী কোনো গাড়ি থামানো যাবে না।

মঙ্গলবার এসব কথা জানান নাভারন হাইওয়ে থানার অফিসির ইনচার্জ ইনচার্জ মন্জুরুল আলম।

তিনি বলেন, ঈদে মানুষ যানজট মুক্ত মহাসড়ক দিয়ে যেন নির্বিঘ্নে বাড়ি ফিরতে পারে এবং পণ্যবাহী গাড়ি থেকে চাঁদাবাজি বন্ধে কাজ করছে নাভারন হাইওয়ে থানা পুলিশ। পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজি বন্ধের নির্দেশনা এসেছে। আমরা ব্যবস্থা নিচ্ছি।

বিজ্ঞাপন

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, আমরাও আমাদের পুলিশ সদস্যদের বলেছি চাঁদাবাজি ঠেকানোর পাশাপাশি পুলিশও যাতে অতীব প্রয়োজন না হলে পণ্যবাহী ট্রাক আটকে চেক না করে। ঈদকে সামনে রেখে যানজট নিরসনে নাভারন হাইওয়ে থানার আওতাধীন মহাসড়ক এলাকা যশোর ঝিকরগাছা হতে বেনাপোল ও নাভারন হতে বাগআঁচড়া পর্যন্ত প্রায় ৫১ কিলোমিটার মহাসড়কে নির্দিষ্ট অভিযোগ ছাড়া কোনো গাড়ি থামানো হবে না।

পণ্যবাহী গাড়ি থেকে কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান কর্তৃক চাঁদাবাজি করা হলে তা কঠোর হস্তে দমন করা হবে বলে তিনি জানান।

আর টাইমস/এসএইচ

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম