ছেলেকে হত্যার করতে লোক ভাড়া করেছে সৎ মা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

টাঙ্গাইল প্রতিনিধিঃ সৎ ছেলেকে হত্যা করাতে লোকজন ভাড়া করার অভিযোগ উঠেছে সেলিনার এর বিরুদ্ধে।
টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কলিয়া গ্রামের আব্বাসের ছেলে সজীব (২৫) কে হত্যা করার জন্য লোক ভাড়া করেন সৎ মা সেলিনা।

গত ২২ মার্চ শুক্রবার বিকেলে উপজেলার শুনশী এলাকায়, পরিকল্পিত এ হত্যা কান্ডটি সংগঠিত হতে গিয়েও পুরো পরিকল্পনা ফাঁস হয়ে গিয়েছে। এ ঘটনায় পুরো এলাকায় বিরাজ করছে নানা গুঞ্জন ও চাপা ক্ষোভ।
৪ লক্ষ টাকার বিনিময়ে সেলিনা (সৎ মা) যে সব লোক ভাড়া করেছিলেন তারাই সজিবকে বাঁচিয়ে দিয়েছেন, একটাই জানিয়েছেন ভুক্তভোগী সজীব।

নাটকীয় এ লোমহর্ষক ঘটনায় পুরো গ্রামের ছোট-বড় নারী-পুরুষ সকলের মাঝে শুধু একটাই কথা, এ ঘটনার কি ন্যায় বিচার হবে না? এই মহিলার কি কিছু হবে না?

বিজ্ঞাপন

সজীব ও এলাকাবসীর সাথে কথা বলে জানা যায়, গত শুক্রবার বিকেলে সজীবকে ডেকে নিয়ে যায় ভাড়া করা সেই লোকেরা। হত্যা করার আগে সজীবকে দেখে মায়ায় পড়ে তাদের পরিকল্পনা পরিবর্তন হয়ে যায়। সজীবকে ভাড়াটিয়া লোকেরা বলে পুরো ঘটনা। সাজিবের সামনেই সেলিনাকে ফোন দিয়ে হত্যার বিষয়ে কথা বলে শুনায়।

তারা বলেন, তোমার ছেলেকে ধরে এনে অজ্ঞান করে ফেলে রেখেছি, তুমি বাকি টাকা নিয়ে চলে আসো। তখন সৎ মা সেলিনা বলেন, টেনুকে পাঠাচ্ছি, টেনু গিয়ে তোমাদের বাকি টাকা দিয়ে আসবে। তোমারা তাড়াতাড়ি কাজ শেষ করো। এভাবেই লোমহর্ষক ঘটনার বর্ণনা করছিল সজীব।

তিনি আরও বলেন, আমাকে হত্যা করার জন্য টাকার বিনিময়ে মা যাকে ভাড়া করেছিলেন সেই লোকটি ফেরেশতার মত আমাকে প্রাণ ভিক্ষা দিয়েছে।

বিজ্ঞাপন

এমনভাবে পরিকল্পনা করতে পারে তা কোনদিন বিশ্বাস করতাম না কিন্তু সামনাসামনি যখন ফোনে ওনাদের কথা শুনে আমি বিশ্বাস করে, আত্মগোপনে ছিলোম।

এখন আমি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এ ঘটনার সঠিক বিচার দাবি করছি।

প্রবাসী সজীবের বাবার সাথে কথা বলতে চাইলে তিনি এ ব্যাপারে সজীবকে কথা বলতে নিষেধ করেন এবং নিজেও কথা বলতে রাজি হননি।

সজিবের মামা বলেন, ঘটনার পরপরই সজীব আমাদের জানিয়েছে তারপর থেকেই সজীব ভয়ে ভয়ে থাকছে। আমি এর সুষ্ঠু বিচার দাবি জানাচ্ছি। এলাকাবাসী অভিযোগ করে বলেন, ওই মহিলাটি স্বভাব চরিত্র ভালো না ওই মহিলাটি এরকম ঘটনা ঘটাতে এটা অবিশ্বাস্য হলেও সত্য। অনেক বছরের পরোকিয়া সম্পর্ক টেনুর সাথে। এছাড়াও বিবাহ বহির্ভূত সম্পর্ক আরো তো আছেই।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী