ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন সড়ক দুর্ঘটনায় আহত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ছাত্রলীগ সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং তার স্ত্রী বিথি সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ জুলাই) ভোরে গাড়িযোগে কুড়িগ্রাম থেকে ঢাকায় যাওয়ার পথে বগুড়ায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাদের গাড়িতে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন জানান, শোভনের গাড়িতে তার স্ত্রী বিথি ছিলেন। তারা দুজনই আহত হয়েছেন। বিথি সামান্য আহত হলেও শোভনের মাথায় আঘাতের কারণে কয়েকটি সেলাই পড়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘ঢাকা যাওয়ার পথে বগুড়ায় শোভন ভাইয়ের গাড়িটি দুর্ঘটনার শিকার হয়। ভাই মাথায় আঘাত পেয়েছেন। তার সিটি স্ক্যানও করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।’

আরও পড়ুন— ভুমি কর্মকর্তার ভুমিগ্রাস বন্ধ করলো প্রশাসন

শোভনের বাবা নুরুন্নবী চৌধুরী জানান, রংপুর জেলা আওয়ামী লীগের এক নেতার সঙ্গে তার গাড়িতে স্ত্রীসহ ঢাকায় যাচ্ছিলেন শোভন। ওই আওয়ামী লীগ নেতা গাড়ি চালাচ্ছিলেন। শোভনও গাড়ির সামনে বসা ছিলেন। বগুড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাদের গাড়িতে ধাক্কা দেয়। এতে গাড়ির সামনের অংশ দুমড়ে গিয়ে গুরুতর আহত হন শোভন। তার মাথায় প্রচণ্ড আঘাত লেগেছে। তার স্ত্রী ও সঙ্গে থাকা আওয়ামী লীগ নেতা সামান্য আহত হলেও সুস্থ আছেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন— নওগাঁয় গৃহবধূর মাথার চুল কেটে নির্যাতন, আটক ৩

তিনি আরও বলেন ‘শোভনকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হচ্ছে। আমি দেশবাসীর কাছে ছেলের সুস্থতার জন্য দোয়া চাই।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি