শ্রীবরদীতে মসজিদের চাঁদা নিয়ে সংঘর্ষের ঘটনায় আরো একজনের মৃত্যু

0

শেরপুরের শ্রীবরদীতে মসজিদের চাঁদা নিয়ে সংঘর্ষের ঘটনায় আরো একজনের মৃত্যু হয়েছে। ঘটনার পর ১৫দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে মারা গেছেন নিহত শ্রমিকদল নেতা লিটন মিয়ার বড় ভাই শিক্ষক শরিফুল ইসলাম।

বিষয়টি নিশ্চিত করেন শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল লতিফ মিয়া বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, শ্রীবরদী উপজেলার গারো পাহাড়ের মালাকোচা এলাকায় একটি মসজিদের চাঁদা নিয়ে বিরোধের জের ধরে গত ২৪ আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে প্রতিপক্ষ মালাকোচা গ্রামের আলতাফ হোসেন শিরা ও তার লোকজনের হামলায় রানীশিমুল ইউনিয়ন শ্রমিক দলের সহসভাপতি লিটন মিয়া নিহত হন। হামলায় গুরুতর আহত হন তার দুই ভাই শরিফুল ইসলাম ও মনিরুল ইসলাম। আহতদের প্রথমে শ্রীবরদী উপজেলা হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শরিফুল ইসলামের শারীরিক অবস্থার অবনতি হলে পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে মারা যায় শরিফুল ইসলাম। এদিকে ঘটনার পর থেকেই গা ঢাকা দেয় হামলাকারীরা। এ ঘটনায় নিহত লিটনের বড় ভাই তোতা মিয়া বাদী হয়ে শ্রীবরদী থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার এজাহারে ২৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২০/২৫ জনকে আসামি করা হয়।

এ সম্পর্কিত আরও খবর