মতলব উত্তরে অক্সফোর্ড একাডেমীর মা সমাবেশ ও পুরুস্কার বিতরণ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুজাতপুর বাজারস্থ অক্সফোর্ড একাডেমির মা সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ও পুরুস্কার বিতরণ করেন অক্সফোর্ড একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি, মতলব উত্তর কিন্ডারগার্টেন এসোশিয়েশনের সভাপতি ও ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন সরকার মুকুল।

বিশেষ অতিথির বক্তব্যে দেন- সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদ আলম।
অক্সফোর্ড একাডেমির প্রতিষ্ঠাতা সদস্য নূরল আমীন পাটোয়ারীর সভাপতিত্বে মা সমাবেশে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগন বক্তব্য দেন।

বিজ্ঞাপন

এসময় প্রধান অতিথির বক্তৃতা করেন, মায়ের হচ্ছে সন্তানদের প্রথম ও প্রধান শিক্ষক। মায়ের কাছেই সন্তানরা বেশি সময় থাকে। আমি অনুরোধ করে বলতে চাই মায়ের একটু বেশি সময় দিবেন এবং সন্তানদের খোঁজ খবর নিবেন।

তিনি আরো বলেন, খেলাধুলা মানুষের মৌলিক চাহিদার মধ্যে অন্যতম। খেলাধুলা করলে দেহ ও মন উভয়ই সতেজ থাকে। তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা