ঠাকুরগাঁওয়ে হিজড়ার ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়নের কহরপাড়ায় তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর জন্য নির্মিত উত্তরণ আশ্রয়ণের ঘর থেকে বৃষ্টি (৪০) নামে এক হিজড়ার (তৃতীয় লিঙ্গের) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৩ জুলাই) দুপুরে ‘উত্তরণ আশ্রয়ণ’ গুচ্ছগ্রামের বৃষ্টির শয়ন ঘরের ছাউনির সরের সাথে গলায় ওড়না পেঁচানো ও ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

ওসি কামাল হোসেন বলেন, বুধবার দুপুরে খবর পেয়ে বুধবার দুপুরে পুলিশ গিয়ে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

উত্তরণ আশ্রয়ণে বসবাসকারী তৃতীয় লিঙ্গের সদস্যদের বরাতে ওসি কামাল হোসেন আরও বলেন, গতকাল মঙ্গলবার বৃষ্টির সাথে তার এক বান্ধবীর বাগবিতন্ডা হলে একপর্যায়ে বৃষ্টিকে চড় থাপ্পড় মারা হয়। এতে মন খারাপ করে হয়তো সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে জানিয়েছে সেখানকার হিজড়া গোষ্ঠীর সদস্যরা। এমনিতে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানালেও বৃষ্টির লাশ কাটা ছেঁড়া করা হলে সে লাশ তারা নিবে না বলে আপত্তি জানান।

এটি আত্মহত্যা না অন্য কিছু জানতে চাইলে ওসি বলেন, বর্তমানে এটি নিয়ে ধারণামূলক কোন মন্তব্য করছি না। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। ময়না তদন্তের পরে সেখানকার হিজরা গোষ্ঠীরা লাশ না নিয়ে গেলে লাশ আঞ্জুমান মফিদুলে দিয়ে দেওয়া হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়