৭১ এর পর সাড়ে সাত বছর জেল কেটেছি: এমপি নাজিম

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের মুখুরিয়া গ্রামের নারীদের নিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন প্রাপ্তি ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে প্রত্যাশা বিষয়ক উঠান বৈঠক অনুষ্টিত হয়েছে।

রবিবার ২১ মে বিকেলে স্থানীয় মাদ্রাসা মাঠে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য মোহাম্মদ গোলাম সামদানী খাঁন সুমনের সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ইমতিয়াজ সুলতান জনির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি,

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক তানজীর আহমেদ রাজীব, পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন বাচ্চু, রোজিনা আক্তার মিতু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক উমর ফারুক, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক প্রমুখ। এছাড়া আওয়ামী অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এতে বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি বলেন আমি সাড়ে সাত বছর জেল কেটেছি, শেখ হাসিনার সরকার বাংলাদেশে যে উন্নয়ন করেছেন বাংলার ইতিহাসে এত উন্নয়ন আর কোন সরকার করে নাই, বর্তমানে দৃশ্যমান অনেক কিছু আপনারা দেখতে পারছেন নারীদের নিয়ে নানামুখী সুবিধা পাচ্ছেন।

এর আগে জামাত বিএনপি সরকার এই সুবিধা আপনাদের দেয় নাই, আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকারকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করুন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা