লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচন: রাজ্জাকের তালা মার্কার জনপ্রিয়তা বাড়ছে

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

দিন যত যাচ্ছে সারা দেশে ততই দিন ঘনিয়ে আসছে জেলা পরিষদ নির্বাচনের। সারা দেশের ন্যায় আগামী ১৭ অক্টোবর লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচন। উক্ত নির্বাচনে ৪নং ওয়ার্ডের সদস্য পদে (আদিতমারী উপজেলা) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মোঃ আব্দুর রাজ্জাক তালা প্রতিকে নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছেন। যতই দিন যাচ্ছে ততই আব্দুর রাজ্জাকের তালা মার্কার জনপ্রিয়তা দিন দিন বাড়ছে।

রাজনৈতিক পরিবারের বেড়ে উঠা আব্দুর রাজ্জাক ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। বর্তমানে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। ছোটবেলা থেকেই জনগণের প্রতিনিধি হিসেবে তাদের পাশে থেকে কিছু করার বাসনা থেকেই আসন্ন জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে অংশগ্রহণ করছেন।

তিনি জানান, আসন্ন নির্বাচনে অংশ নেয়া ৪নং ওয়ার্ডের (আদিতমারী উপজেলার) সর্ব কনিষ্ঠ এ প্রার্থী। পারিবারিক পরিচিতির পাশাপাশি এলাকায় ক্লিন ইমেজের কারণে ৪নং ওয়ার্ডের সদস্য পদের জন্য আব্দুর রাজ্জাক এর নাম ও তার নির্বাচনী প্রতিক তালা মার্কা রয়েছে আলোচনার শীর্ষে। যে কারণে, এবারে এ ওয়ার্ডের প্রতিনিধি হিসেবে আব্দুর রাজ্জাক-কে যোগ্য মনে করেন এলাকাবাসী সচেতন ভোটাররা।

বিজ্ঞাপন

মোঃ আব্দুর রাজ্জাক বলেন, জেলা পরিষদ থেকে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে উন্নয়নমুলক কাজ হয়ে থাকে। আমি মনে করি, জেলা পরিষদের চেয়ারম্যানের পাশাপাশি সদস্যদের ও এলাকার উন্নয়নের জন্য কাজ করার সুযোগ রয়েছে। ইনশাআল্লাহ আমি নির্বাচিত হলে সন্মানিত সকল ভোটারদের সাথে সমন্বয় ও সকলের মতামতের ভিত্তিতে আমার নির্বাচনী এলাকার সমস্যা চিহিত করে জেলা পরিষদ থেকে বরাদ্দকৃত সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের মাধ্যমে একটি মডেল ওয়ার্ডে রুপান্তিত করতে পারবো।

তিনি আরো বলেন, নির্বাচিত জনপ্রতিনিধিদের ভোটে জেলা পরিষদের চেয়ারম্যান ও সাধারন সদস্যরা নির্বাচিত হন। এলাকার উন্নয়নের স্বার্থে আদিতমারী উপজেলার জনপ্রতিনিধিরা আমাকে তাদের ভোট দেবেন বলে আমি আশাবাদী। আমি পড়াশুনার পাশাপাশি রাজনীতি করি। জননেত্রী শেখ হাসিনা আমার যোগ্যতার মুল্যায়ন করে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হিসেবে মনোনিত করেছেন দেশের ও দলের জন্য কাজ করতে। আগামী ১৭ অক্টোবর লালমনিরহাট জেলা পরিষদের সদস্য পদের নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে বিজয়ী হতে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি