যশোরে শহীদ দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

যশোরে ২১ ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে পুরষ্কার বিতরণ করা হয়।

আজ সন্ধ্যা ছয়টায় যশোর টাউন হল মাঠে জেলা প্রশাসনের উদ্যোগে এ আলোচনা সভা, সাংস্কৃতিক সন্ধ্যা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

যশোরের জেলা প্রশাসক জনাব মোঃ তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব স্বপন ভট্টাচার্য্য।

বিজ্ঞাপন

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত যশোরের পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার।আরো উপস্থিত ছিলেন যশোর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব কাজী নাবিল আহমেদ, এমপি, মহোদয়, জেলা আওয়ামী-লীগের সম্মানিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব শহীদুল ইসলাম মিলনসহ বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ।
সভার শুরুতে ১৯৫২ সালে আত্মদানকারী সকল ভাষা সৈনিকদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে বক্তারা বলেন,একুশ আমাদের চেতনায় ও অন্তরে। একুশের চেতনা ও মহান মুক্তিযুদ্ধের চেতনা এক ও অভিন্ন।একই সাথে দেশের উন্নয়ন দর্শনের মূল ভিত্তি হচ্ছে একুশের চেতনা।

সুতরাং আমাদের এই মূল ভিত্তি থেকে কোন ভাবেই সরে গেলে চলবে না। আমরা একুশের চেতনা ও মুক্তিযুদ্ধের মূল্যবোধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যাব এটাই হোক আমাদের মূল লক্ষ্য।

আলোচনাসভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয় এবং মহান শহীদ দিবস উপলক্ষে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা