মুলাদীতে যুবককে কুপিয়ে হত্যা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরিশালের মুলাদী উপজেলায় আলী হোসেন মীর (২২) নামের এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সফিপুর ইউনিয়নের চরপদ্মা গ্রামে বান্ধবীর গায়ে হলুদের অনুষ্ঠান থেকে ফেরার পথে এ ঘটনা ঘটে।

নিহত আলী হোসেন চরপদ্মা গ্রামের বাবুল মীরের ছেলে। তিনি রাজধানী ঢাকায় টাইলস মিস্ত্রির কাজ করতেন। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুষার কুমার মণ্ডল বলেন, খবর পেয়ে শুক্রবার সকালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বৃহস্পতিবার গভীর রাতে নিহতের লাশ উদ্ধার করে স্বজনরা শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তবে, শুক্রবার দুপুর পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেওয়া হয়নি।

হত্যাকাণ্ডের কারণ এবং কারা জড়িও তা এখনো নিশ্চিত হওয়া যায়নি নিহতের বাবা বাবুল মীর জানান, ৪-৫ দিন আগে আলী হোসেন রাজধানী ঢাকা থেকে বাড়ি আসে। বৃহস্পতিবার বিকেলে বন্ধু এনায়েত হোসেনের সঙ্গে একই গ্রামের সাহেব আলী ঘরামীর বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠানে যায়। রাতে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা আলী হোসেনকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে।

বিজ্ঞাপন

নিহতের বন্ধু এনায়েত হোসেন বলেন, অনুষ্ঠান শেষে আলী হোসেন বাড়ি যাওয়ার জন্য তাকে কিছু পথ এগিয়ে দিতে বলে। খানকিটা এগিয়ে দেওয়ার পর আলী হোসেন একাই বাড়ি যেতে পারবে বলে জানায়। পরে রাত সাড়ে ১১টার দিকে আলী হোসেন বাড়ি পৌঁছেছে কিনা জানতে তার মোবাইলে ফোন কল দিলে আলী হোসেন রিসিভ করে আর বলে, ‘বন্ধু আমাকে বাঁচা, ওরা আমাকে মেরে ফেলবে। এরপর আর কোন কথা বলতে পারেনি সে’।

তিনি আরও বলেন, ‘এ ঘটনার সঙ্গে সঙ্গে বিষয়টি তার বাবা-মাকে জানানো হয়। আমি বেড়িয়ে পড়ি। চরপদ্মা গ্রামের মেলকার বাড়ির পাশে গিয়ে দেখি আলী হোসেন রক্তাক্ত এবং অচেতন অবস্থায় পড়ে রয়েছে। তার মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানো এবং পিটানোর চিহ্ন দেখতে পাই। তখন তাকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা