মির্জাগঞ্জে পাঠাগারের পক্ষে শিক্ষক সম্মাননা ও কম্বল বিতরণ করা হয়

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার উত্তর ছৈলাবুনিয়া গ্রামে পাঠাগার ভিত্তিক যুব ও সমাজসেবা ক্লাবের উদ্যোগে কাসারি তাল্লুক পাঠাগার মাঠে ৮ম বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক, কুইজ প্রতিযোগিতা, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও শিক্ষক সম্মাননা- ২০২৩ অদ্য ২৮ জানুয়ারি শনিবার বিকেলে অনুষ্ঠিত হয়।

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও পাঠাগারের প্রতিষ্ঠাতা মোঃ তারিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাইয়েমা হাসান। অনুষ্ঠানে এলাকার অবসর প্রাপ্ত ৪ জন শিক্ষককে প্রিয় শিক্ষক সম্মাননা, ১ জনকে শিক্ষানুরাগী সম্মাননা এবং প্রাথমিক বিদ্যালয়ের ৮ জন ছাত্র ছাত্রীদের হাতে কৃতি শিক্ষার্থী স্মারক ও সার্টিফিকেট তুলে দেন। প্রধান অতিথি পাঠাগারের প্রথম বুলেটিন এর মোড়ক উন্মোচন করেন এবং মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট অ্যাসোসিয়েশন এর ক্যালেন্ডার বিতরণ করেন।

এছাড়াও তিনি ২৫ জন দুঃস্থ পরিবারের মাঝে শীত বস্ত্র হিসাবে কম্বল বিতরণ করেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি উৎসাহমূলক এরকম কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

বিজ্ঞাপন

সুবিদখালী সরকারি কলেজের প্রভাষক মো: নিজাম উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কবি ও কথা সাহিত্যিক মোঃ নুরুল হক সিকদার, সমাজসেবক মোঃ কামাল সিকদার, নাসির হাওলাদার,মোঃ মোখলেচুর রহমান, পাঠাগারের জমিদাতা মোতালেব হাওলাদার, হোসেন ফায়েদ। সহযোগী ছিলেন জাহিদ শিকদার, সুজন চন্দ্র, জাহিদ ,হাসিব, নেসার, সাকিবুল, মেহেদী, , নাইম, রিমি, এবং পাঠাগারের অন্যান্য স্বেচ্ছাসেবকবৃন্দ।

অনুষ্ঠানে বই পড়ার গুরুত্ব ও শিক্ষার্থীদের মধ্যে পাঠাভ্যাস গড়ে তোলা এবং প্রতিযোগিতামূলক এসব আয়োজনের মাধ্যমে নিজেদেরকে আরো শাণিত করার আহ্বান জানান অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে স্পন্সর হিসেবে ভিভো, এডভ্যান্স টেলিকম, নেসলে বাংলাদেশ, বাংলালিংক, রবি, ইলেকট্রিক্যাল এনার্জি এন্ড ইঞ্জিনিয়ারিং কোম্পানি সহযোগিতা করেছেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা পুলিশের পৃথক অভিযানে দশ কেজি গাঁজা ও ওয়ারেন্টের ১৫ আসামী গ্রেপ্তার কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ আটক ২ ঝুঁকিপূর্ণ সাঁকোই কোমলমতি শিক্ষার্থীদের ভরসা দুমকিতে হত্যা মামলার দু’আসামি গ্রেফতার নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে নানার কবরে চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম ঠাকুরগাঁওয়ে বন গবেষণা ইনস্টিটিউটের উদ্ভাবিত প্রযুক্তি বিষয়ক কর্মশালা রাণীশংকৈলে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু ঢাবির অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে কাল নরসিংদী ৬টি উপজেলার হাটে লিচু বিক্রি হচ্ছে চড়া দামে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে বাগেরহাটে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ পাইকগাছায় পরিবারের চার সদস্যকে জিম্মি করে সোনা, গহনা ও নগদ টাকা চুরি বজ্রপাতে ৩৮ দিনে ৭৪ জনের মৃত্যু, কৃষকের সংখ্যা বেশি পাইকগাছায় শারিরিক প্রতিবন্ধির ডিসিআরের জমি জবর দখলের অভিযোগ শেরপুরের দুই উপজেলায় ভোট গণনা চলছে “১৭ বছর পর সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা” একমাত্র ছেলের ওপর অভিমান করে বাবা-মায়ের বিষ পান দুমকীতে অবৈধ নির্বাচনী ক্যাম্প ভেঙে দিলেন ইউএনও