দুমকিতে হত্যা মামলার দু’আসামি গ্রেফতার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালীর দুমকি উপজেলার মুন্সিরহাট এলাকায় মোশাররফ মুন্সি হত্যা মামলার অন্যতম দু’আসামী আঃ ছত্তার হাওলাদার(৫৫) ও তার ছেলে সালাউদ্দিন বাপ্পী (৩৫)কে শহরের পুরাতন ফেরিঘাট মাঝগ্রাম এলাকার একটি বাসা থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

গতবৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের একটি টিম ঝটিকা অভিযান চালিয়ে আসামীদ্বয়কে গ্রেফতার করে দুমকি থানা পুলিশে হস্তান্তর করেছে। আসামীদ্বয় কার্তিকপাশা গ্রামের একাধিক হত্যা ও ডাকাতি মামলার সাজাপ্রাপ্ত আসামি কুখ্যাত খুনী মৃত ‘ঠ্যাং কাটা কালু’র বংশধর বলে জানাযায়।

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল সন্ধ্যায় উপজেলার মুন্সির বাজার এলাকায় পূর্বশত্রুতার জেরে মাহফিল ইস্যুতে দু’পক্ষের সংঘর্ষে মোশাররফ মুন্সিসহ অন্ততঃ ১৫জন জখম হয়। আহতদের পটুয়াখালী হাসপাতালে এবং মুমুর্ষু অবস্থায় মোশাররফ মুন্সীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় ঘটনার ১১দিন পরে মৃত্যু ঘটে।

বিজ্ঞাপন

এ বিষয়ে গত ২৯ এপ্রিল দুমকি থানায় দায়েরকৃত মামলার সাথে ৩০২ পেনাল কোড সংযোজিত হয়ে আসামীদের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করা হয়। ঘটনাটি র‌্যাবের নজরে আসলে র‌্যাব আসামীকে গ্রেফতারে তৎপড় হয় এবং দু’আসামিকে গ্রেফতার করতে সমর্থ হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালেই শেরপুরের দুই উপজেলায় ভোট মতলব উত্তরে সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর পর আটক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ