মাধবপুরে ঢাকা- সিলেট মহাসড়কে ঝড়ে গেল সিএনজি চালকের প্রাণ

Protiki-4- Road Accident
প্রতীকী ছবি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে অজ্ঞাত গাড়ির ধাক্কায় সিএনজি চালকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৬ মে) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার আন্দিউড়া এলাকায় এ দূ্র্ঘটনাটি ঘটে ।

পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার আন্দিউড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে একটি রেজিস্ট্রেশন বিহীন সিএনজি চালিত অটোরিক্সাকে অপর একটি অজ্ঞাতনামা গাড়ি ধাক্কা দিলে অটোরিক্সাটি দুমড়েমুচড়ে যায় এবং সিএনজি চালক গাড়ির ভিতরেই নিহত হন। নিহত সিএনজি চালক মোঃ সাচ্চু মিয়া (৪০) নোয়াপাড়া ইউপির কায়সারনগর এলাকার ছালেক মিয়ার ছেলে ।

বিজ্ঞাপন

মাধবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনতোষ মল্লিক জানান , খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে মৃত দেহটি উদ্ধার করে নিহতের ফুফাত ভাই শাহেদ মিয়ার কাছে সাচ্চুর লাশ বুঝিয়ে দেন।

এ ব্যপারে শাহেদ মিয়া জানান,, ঘটনাস্থল থেকে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে শায়েস্তাগঞ্জ নিয়ে যান, পরে তারা সেখান থেকে লাশ বাড়িতে এনে দাফনের প্রস্তুতি নিচ্ছেন ।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাঈনুল ইসলাম ভুইয়া জানান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) স্যারের নির্দেশে বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি দিলে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা