মতলব দক্ষিণে অজ্ঞাত হত্যা মামলার আসামী গ্রেফতার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

চাঁদপুরের মতলব দক্ষিন উপজেলায় সংঘটিত অজ্ঞাত হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে চাঁদপুর পিবিআই। গত ২৮ ফেব্রুয়ারি মতলব দক্ষিন উপজেলার নাগদা গ্রামে মতলব-গৌরিপুর সড়কের পাশে অজ্ঞাত লাশের পরিচয় ও হত্যাকারীকে আটক করে চাঁদপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গত ২৩ মার্চ কুমিল্লা দ্বেবিদ্বার পৌর এলাকা থেকে খুনের ঘটনায় জড়িত আসামী নুর নবীকে আটক করা হয়। খুনের ঘটনায় চাঁদপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার মোস্তফা কামাল রাশেদের নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মীর মাহাবুব বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

এবিষয় ২৪ মার্চ শুক্রবার সন্ধায় চাঁদপুর পিবিআই কার্যালয়ে পুলিশ সুপার মোঃ মোস্তফা কামাল রাশেদ সাংবাদিকদের এ ঘটনার বিবরণ ও আটক আসামি সম্পর্কে জানান। তিনি জানান, অজ্ঞাত পরিচয়ের খুন হওয়া দেলোয়ার হোসেন প্রধানিয়া মিলন একজন ট্রাক ড্রাইভার ছিলেন। নিহত মিলনও তাদের সাথে বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িত ছিল। চট্টগ্রামে একটি মামলা প্রত্যাহারের জন্য টাকা লেনদেন বিষয়ে মিলনকে খুন করা হয়।

বিজ্ঞাপন

চাঁদপুর পিবিআই আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে মিলনের পরিচয় সনাক্ত করে ও একজন আসামী আটক করে। নিহত মিলনের বাড়ি নোয়াখালী জেলার সুধারাম থানার চর মটুয়া গ্রামে। খুনের ঘটনায় আটক হওয়া আসামী নূর নবীর বাড়ি একই জেলার হাতিয়া থানার পশ্চিম বড় দেইল গ্রামে। জানা যায় আটক নুর নবী একজন চিহ্নিত খুনি ডাকাতি, চুরিসহ বিভিন্ন মামলার আসামি। তার নামে বর্তমান মামলা ছাড়াও চাঁদপুর শাহরাস্তি থানা সহ বিভিন্ন জেলায় আরো ১৩ টি মামলা রয়েছে। এই ঘটনায় আরো পাঁচ থেকে ছয় জন আসামি রয়েছে বলে জানান পীরের পুলিশ সুপার। তাদেরকেও আটক হবে বলে জানান এ কর্মকর্তা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি