বাউফলে কুকুরের কামড়ে নিহত ১

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালীর বাউফলে কুকুরের কামড়ে জলাতঙ্ক রোগে আক্রান্ত হয়ে জালাল হাওলাদার (৫৫) নামের এক জনের মৃত্যু হয়েছে।

বুধবার বিকেলে ঢাকা মহাখালী জাতীয় সংক্রামক ব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। বৃহস্পতিবার (২১মার্চ) ভোর রাতে তার মরদেহ বাউফলের নিজ বাড়িতে পৌঁছায়।

নিহত ব্যাক্তির স্বজনেরা জানান , গত ৩ মার্চ বাউফল পৌর শহরের শের-ই-বাংলা সড়কের নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে কাজ করা অবস্থায় একটি কুকুর এসে জালাল হাওলাদার উপর আক্রমণ করে। পড়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক প্রাথমিক ভাবে ভ্যাক্সিন দিয়ে বরিশালে রেফার করা হয়।

বিজ্ঞাপন

রোগীর শারিরীক অবস্থার অবনতি হলে তাকে বরিশাল থেকে ঢাকার মহাখালী জাতীয় সংক্রামক ব্যাধি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির গাজী বলেন, কুকুরের আক্রমণে একজনের মৃত্যুর ঘটনা উপজেলা প্রশাসন গভীরভাবে শোকাহত। বেওয়ারিশ কুকুরের সংখ্যা বেড়ে গেছে। কুকুরগুলোকে ভ্যাক্সিনেশনের আওতায় আনা হবে এবং জলাতঙ্ক সচেতনতা বৃদ্ধির জন্য উপজেলা স্বাস্থ্য বিভাগকে নির্দেশনা দেয়া হয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি