পাবনায় গ্যাস ট্যাবলেট সেবনে স্কুল ছাত্রীর মৃত্যু

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পাবনার ভাঙ্গুড়ায় গ্যাস ট্যাবলেট সেবনে আজমেরী খাতুন (১৩) মৃত্যু হয়েছে। মৃত্যৃবরণ করা আজমেরী উপজেলার খানমরিচ ইউনিয়নের দাসবেলাই গ্রামের মোহাম্মদ আলাউদ্দিন প্রামানিকের কন্যা। অভিমান করে গ্যাস ট্যাবলেট সেবন করে অসুস্থ হয়ে বগুড়ার শহীদ জিয়াউর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন আজমেরী।

ভূক্তভোগী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দাসবেলাই গ্রামের দর্জী ব্যবসায়ী আলাউদ্দিন প্রাং -এর কন্যা আজমেরী খাতুন একই ইউনিয়নের করতকান্দি রোস্তমিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

চলতি বছরের ফ্রেরুয়ারি মাসে বখাটেদের ঝামেলার কারণে স্থানীয় স্কুল থেকে স্থানান্তর করে পার্শ্ববর্তী সিরাজগঞ্জ জেলা সদরে নবম শ্রেণিতে তাকে ভর্তি করানো হয়। সম্পতি আজমেরী ঈদের ছুটিতে বাড়িতে আসে। গতকাল রোববার (১৭ জুলাই) দুপুরে অভিমান করে নিজ বাড়িতে সবার অগোচরে গ্যাস ট্যাবলেট সেবন করে। সেবনের কিছু সময় পর অবস্থার অবনতি হলে তাকে রাতেই বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

সোমবার (১৮জুলাই) ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় আজমেরী বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল (শজিমেক) এ মৃত্যুবরণ করেন। পরিবার সূত্রে জানা গেছে, ময়না তদন্ত শেষে সোমবার (১৮ জুলাই) বিকাল ৫টায় এলাকার সুলতানপুর কবরস্থানে দাফন করা হয়েছে।

করতকান্দি রোস্তমিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা. শামীম আরা পারভীন জানান, গ্যাস ট্যাবলেট খেয়ে মৃত্যু বরণকরা আজমেরী খাতুন তার স্কুলে গত ফেরুয়ারি মাস পর্যন্ত নবম শ্রেনির ছাত্রী ছিল।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুঃ ফয়সাল বিন আহসান রাজধানী টাইমস কে জানান, ভিকট্রিমের মৃত্যুস্থান বগুড়া সদর থানার মধ্যে হওয়ায় সদর থানায় ইউডি মামলা দায়ের হয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি