পাংশায় নিখোঁজের ৩দিন পর যুবকের লাশ উদ্ধার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজবাড়ীর পাংশা উপজেলার যশাই ইউনিয়নের খলিল মোড় নামক স্থানে একটি মুদি দোকানের ভিতরে শীত কেটে চুরি করতে গিয়ে বালির চাপায় আটকা পড়া অবস্থায় যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। (২৩ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বেলা তিনটার সময় মোঃ মাসুদ মিয়ার দোকান ঘরের ফ্লোর ভেঙ্গে তাকে উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি যশাই ইউপির ৪ নং ওয়ার্ডের কৃষক মোঃ মনিরুল মিয়ার বড় ছেলে মোঃ কাজল মিয়া (১৭)।

কাজলের বাবা মনিরুল মিয়া বলেন গত ২০ ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যায় একই ইউনিয়নের রাজ্জাক মোল্লার ছেলে নাহিদ তার ছেলে কাজলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে কাজল আর বাড়িতে ফিরে আসেনি। পরদিন সকালে নাহিদের সঙ্গে দেখা হলে কাজলের কথা জিজ্ঞেস করলে নাহিদ বলেন রাত ১১টার সময় কাজল বাড়িতে ফিরে গেছে।

বিজ্ঞাপন

তিনি আরো বলেন, পরবর্তীতে কাজলের আর কোন খোঁজ পাওয়া যায়নি ২১শে ফেব্রুয়ারির দিন যে দোকান ঘরে লাশ পাওয়া গেছে সেই দোকান ঘরের নিচে একটি কোদাল ও মাটি কিছু আসবাবপত্র এবং কাজলের কাপড় পাওয়া যায়। আজ সকালে আমি থানায় অভিযোগ করতে যাই পরে বাড়ি থেকে একজন ফোন করে বলে যে মাসুদের দোকান ঘরের নিচ দিয়ে দুর্গন্ধ ছড়াচ্ছে এবং মাছি উড়ছে। পরবর্তীতে স্থানীয় মেম্বার সহ কয়েকজন মিলে দোকান ঘরের ফ্লোর ভেঙে দেখতে পায় যে লাশ মাটির নিচে চাপা পড়ে আছে। পরবর্তীতে পুলিশকে খবর দেওয়া হয় এবং পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

স্থানীয়রা বলেন, কাজল চুরি করতে গিয়েই মাটির নিচে চাপা পড়েছে। তবে হত্যা নাকি চুরি করতে গিয়ে এ ঘটনা ঘটেছে এই বিষয়ে এখনো কিছু নিশ্চিত করেননি কাজলের বাবা।

এ বিষয়ে পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা বলেন, আমরা খবর পেয়ে এসে দেখতে পাই। যে ছেলেটি আটকা পড়েছে সে দোকান ঘরের নিচ থেকে বালি সরিয়ে উপরে ওঠার চেষ্টা করছিল এবং সেখানেই তার মৃত্যু হয়। পরবর্তীতে আমরা দোকানের ফ্লোর ভেঙ্গে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ নিশ্চিত করা যাচ্ছে না।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা পুলিশের পৃথক অভিযানে দশ কেজি গাঁজা ও ওয়ারেন্টের ১৫ আসামী গ্রেপ্তার কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ আটক ২ ঝুঁকিপূর্ণ সাঁকোই কোমলমতি শিক্ষার্থীদের ভরসা দুমকিতে হত্যা মামলার দু’আসামি গ্রেফতার নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে নানার কবরে চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম ঠাকুরগাঁওয়ে বন গবেষণা ইনস্টিটিউটের উদ্ভাবিত প্রযুক্তি বিষয়ক কর্মশালা রাণীশংকৈলে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু ঢাবির অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে কাল নরসিংদী ৬টি উপজেলার হাটে লিচু বিক্রি হচ্ছে চড়া দামে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে বাগেরহাটে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ পাইকগাছায় পরিবারের চার সদস্যকে জিম্মি করে সোনা, গহনা ও নগদ টাকা চুরি বজ্রপাতে ৩৮ দিনে ৭৪ জনের মৃত্যু, কৃষকের সংখ্যা বেশি পাইকগাছায় শারিরিক প্রতিবন্ধির ডিসিআরের জমি জবর দখলের অভিযোগ শেরপুরের দুই উপজেলায় ভোট গণনা চলছে “১৭ বছর পর সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা” একমাত্র ছেলের ওপর অভিমান করে বাবা-মায়ের বিষ পান দুমকীতে অবৈধ নির্বাচনী ক্যাম্প ভেঙে দিলেন ইউএনও