পটুয়াখালী লঞ্চ টার্মিনালে ঈদের সপ্তম দিনেও রাজধানীমুখী মানুষে ভীড়

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঈদুল আজহার সপ্তমদিনেও পটুয়াখালী নদী বন্দরের লঞ্চ টার্মিনালে কর্মস্থলে ফেরা রাজধানীমুখী মানুষের ভীড় দেখা গেছে।

আজ ১৬ জুলাই শনিবার ঈদুল আজহার সপ্তম দিনেও কর্মস্থলে ফেরা রাজধানী ঢাকামুখী মানুষের ভীড় দেখা দিলেও তা গতবছরের ঈদুল আজহার তুলনায় ভীড় অনেক কম। এর কারন হিসেবে বিভিন্ন লঞ্চের সুপারভাইজার ও সুকানিরা জানান পদ্মা সেতু চালু হওয়ায় ঢাকাগামী নৌ-রুটে যাত্রী অনেক কমেছে।

এমভি সুন্দরবন, এমভি আওলাদ, এমভি কুয়াকাটাসহ একাধিক বুকিং এর দায়িত্বরতরা জানান, পবিত্র ঈদুল ফিতর ও ঈদুল আজহা শেষে পটুয়াখালী টু ঢাকা নৌরুটে যাত্রীদের প্রচন্ড ভীড় হতে, প্রতিদিন ৮/১০টি লঞ্চ কানায় কানায় ভরে মানুষ ঢাকায় যেতো, এবছর অর্ধেক লোকও যাচ্ছে না। পদ্মা সেতু চালু হওয়ায় মানুষ এখন বাসে, দূরপাল্লার পরিবহনে, মাইক্রো ও প্রইভেট গাড়িতে যাচ্ছে।

বিজ্ঞাপন

আজ শনিবার পটুয়াখালী লঞ্চ টার্মিনাল থেকে ৮ টি লঞ্চ যাত্রী নিয়ে ছেড়ে গেছে। বিকাল সাড়ে ৪টার পর থেকে সুন্দরবন-১৪, সাত্তার খান, আওলাদ-৭, পূবালী-১২, কাজল-৭, প্রিন্স কামাল-১, কুয়াকাটা-১ জামাল-৫ লঞ্চ পর্যায়ক্রমে ছেড়ে গেছে বলে নদীবন্দর কর্মকর্তা জানান। এ বছর পদ্মা সেতু চালু হওয়ার কারনেই ঈদ ফেরা যাত্রীরা স্বাচ্ছ্বন্দে ঢাকা যাচ্ছেন জানালেন নদী বন্দর কর্মকর্তা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা