পটুয়াখালীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ প্রয়োজনীয় সামগ্রী বিতরণ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালীর পুরাতন বাজার মিঠাপুকুর পাড় এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ী ও ২৮ পরিবারের মাঝে নগদ অর্থ ও প্রয়োজনীয় সামগ্রী বিতরন করা হয়েছে।

এ সহায়তা প্রদান করেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সুলতান আহমেদ মৃধা। আজ রোববার (২১মে) বেলা ১১টায় স্থানীয় টাউন স্কুল মাঠে প্রতিটি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সহায়তার নগদ পাঁচ হাজার টাকা করে মোট ১ লক্ষ ৪০ হাজার টাকা, শাড়ি, লুঙ্গি, কম্বল ও রান্না করার সরঞ্জাম তুলে দেয়া হয়।

সহায়তা প্রদানকালে সুলতান আহমেদ মৃধা বলেন, আমি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ঠিকই কিন্তু আমি একজন শেখ হাসিনার কর্মী। আমি আপনাদের একজন। আপনারা আমাকে ভোট দিয়ে এক সময় পটুয়াখালী পৌরসভার চেয়ারম্যান বানিয়েছিলেন। উপজেলা চেয়ারম্যান বানিয়েছিলেন। আজ আমি আপনাদের পাশে আছি। কিন্তু বিএনপির কেউ কিন্তু আজ আপনাদের পাশে এগিয়ে আসে নাই। এটি আপনারা খেয়াল রাইখেন। রাজনীতি করতে এসে জদি মানুষের উপকারে না আসতে পারি তাহলে রাজনীতি করে লাভ কি। বিএনপি কিসের রাজনীতি করে যে মানুষের পাশে এসে দাঁড়াতে পারে না।

বিজ্ঞাপন

এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান সহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা