নওগাঁয় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নওগাঁয় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল নওগাঁ জেলা শাখার উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ কটুক্তিকর বক্তব্যের প্রতিবাদে নওগাঁ শহরস্থ সুপারিপট্টি হতে বিক্ষোভ মিছিল বের হয়ে, কেডির মোড় দলীয় কার্যালয়ের সামনে গিয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

২০ জুলাই সন্ধা ৬ ঘটিকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন, স্বেচ্ছাসেবক দল নওগাঁ জেলা শাখার সভাপতি মোঃ শামীম আহমেদ, এতে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহবায়ক, আবু বক্কর সিদ্দিক নান্নু, জেলা বিএনপির সাবেক আহবায়ক, হাফিজুর রহমান মাস্টার,

জেলা বিএনপির সাবেক সদস্য, জাহিদুল ইসলাম ধলু, জেলা বিএনপির সদস্য সচিব, বাইজিদ হোসেন পলাশ, জেলা বিএনপির সদস্য মাহবুবুর রহমান রিপন, স্বেচ্ছাসেবক দল জেলা শাখার সাধারণ সম্পাদক, শফিউল আজম টুটুল, যুবদলের সভাপতি, রুবেল হোসেন, যুবদলের সাধারণ সম্পাদক, মামুন বিন দোহা, সেচ্ছাসেবক দলের প্রচার সম্পাদক মহসিন, জিয়া সাইবারোর্স এর সভাপতি রুহুল আমিন মুক্তার ও সাধারন সম্পাদক রানা, প্রমূখ।

বিজ্ঞাপন

বিক্ষোভ সমাবেশে বক্তারা সরকারের বিভিন্ন সমালোচনা করে বক্তব্য রাখেন বক্তারা হুসিয়ারী উচ্চারণ করে বলেন ভবিষ্যতে তারেক রহমানকে নিয়ে কোন ধরনের কুরুচিপূর্ণ কটুক্তি বক্তব্য দিলে, রাজপথে তার দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে সেই সাথে আওয়ামী লীগ নেতা মান্নাফ কে অবিলম্বে তার পদ থেকে প্রত্যাহার করার দাবি জানান এবং আগামীতে সকল আন্দোলন সংগ্রামে জেলা স্বেচ্ছাসেবক দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করার আহ্বান জানানো হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি