নওগাঁয় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত, আহত দুই সন্তান

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নওগাঁয় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছে। এঘটনায় তাদের দুই সন্তান আহত হয়েছে। শুক্রবার দুপুরে সদর উপজেলার নওগাঁ-রাজশাহী সড়কের হাপানিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নওগাঁর মান্দা উপজেলার মৈনম ইউনিয়ন এর বদ্দপুর গ্রামের মিলন (৩৫) ও তার স্ত্রী নিথি (৩২)।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান জানান, দুপুরে মিলন তার স্ত্রী ও সন্তানদের নিয়ে শ্বশুর বাড়ি নওগাঁ সদর উপজেলার উল্লাসপুর গ্রামে, মৈনম বদ্দপুর নিজ গ্রাম থেকে মোটরসাইকেল যোগে উল্লাসপুরের দিকে আসছিলো।

পথির মধ্যে হাপানিয়া এলাকায় একটি পিছনের দিক থেকে আসা ট্রাক যাহার নং ঢাকা মেট্রো ট, ২২-৬৮৫১ তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় স্বামী ও স্ত্রীর। আর মোটরসাইকেল থেকে ছিটকে দূরে পড়ার করনে, মিলন হোসেনের নিজের ছেলে এবং ভাইয়ের ছেলেসহ ৪ জনই রাস্তায় পড়ে গেলে পেছনের দিক থেকে আশা বাস নিথী বেগমকে চাপা দিলে নিথী বেগম ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন, ও ধাক্কা দেওয়া ট্রাক মিলন হোসেনকে চাপা দিলে মিলন হোসেন ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন এবং মিলন হোসেনের নিজের ছেলে ও ভাইয়ের ছেলে সামান্য আহত হন।

বিজ্ঞাপন

সংবাদ পেয়ে নওগাঁ সদর সার্কেল/নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জসহ নওগাঁ সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখেন এবং মৃত্যু দেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুতপূর্বক ময়নাতদন্তের জন্য মৃতদেহ নওগাঁ সদর হাসপাতাল প্রেরণ করেন। আহত শিশুদের প্রাথমিক চিকিৎসা শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

ওসি আরও জানান, পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উদ্ধার কাজ শেষে মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের এর প্রস্ততি চলছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি