গণধর্ষণের শিকার নারীর মৃত সন্তান প্রসব, পিতৃপরিচয় জানতে ময়নাতদন্ত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়ায় পিতৃপরিচয় জানতে এক নবজাতকের ময়নাতদন্ত করানো হয়েছে।

এরকম ঘটনা নিয়ে জেলা জুড়ে তোলপাড় শুরু হয়েছে। এর আগে ওই নারী গণধর্ষণের শিকার হয়েছিলেন এবং গত মঙ্গলবার বিকাল ৩টায় তিনি মৃত সন্তান প্রসব করেন। এ ঘটনায় মামলা থাকায় তার দাফন নিয়ে শুরু হয় নানা জটিলতা বিষয়টি পুলিশকে জানালে পুলিশ নবজাতকের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে জানা যায়, উপজেলার বাগবাড়ি গ্রামের মৃত সিরাজ মিয়ার স্বামী পরিত্যক্তা কন্যা। সম্প্রতি তিনি গণধর্ষণের শিকার হন।

এ ঘটনায় ওই নারী ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ৩ জন হাজতবাস শেষে জামিন পায়। কিন্তু মামলার প্রধান আসামি সদর উপজেলার আষেড়া ফান্দ্রাইল গ্রামের সিরাজুল ইসলাম চৌধুরীর ছেলে।

বিজ্ঞাপন

নাজমুল হোসেন চৌধুরী এখনও কারাগারে ওই নারীর দাবি সুরমা চা বাগানের সাহেব বাড়ি মাজারে নাজমুল হোসেন ওরসে আসে এবং তাকে বিয়ের প্রলোভন দিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তুলে। পরে তাকে ফোন করে বাগানে নিয়ে যায় এবং তাকে নাজমুলসহ তার ৩ বন্ধু ধর্ষণ করে। এক পর্যায়ে সে অন্তস্বত্তা হয়ে পড়লে ধর্ষণ মামলা করে।

এদিকে নাজমুল হোসেন আদালতে হাজিরকালে জানায়, মাজারকে স্বাক্ষি রেখে বিয়ে করেছে। তাকে সে ঘরে তুলে নিবে কিন্তু তারপরও শেষ রক্ষা হয়নি তেলিয়াপাড়া ফাঁড়ির ইনচার্জ মোঃ মুজিবুর রহমান জানান, যেহেতু মামলা রয়েছে এবং এ কারণেই সে অন্তস্বত্তা। তবুও পিতৃপরিচয় জানতে এবং অভিযোগের প্রেক্ষিতে নবজাতকের ময়নাতদন্ত করা হবে।

ময়নাতদন্ত শেষে গতকাল বুধবার বিকালে নবজাতককে তেলিয়াপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
সব স্কুল ও মাদরাসা বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা লালমোহনে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর