আইপিএল শেষ মুস্তাফিজেরও, ফিরে এলেন দেশে

দিল্লি শিবিরকে বিদায় জানানোর আগে কোচ পন্টিংয়ের সঙ্গে মুস্তাফিজুর। ছবি: ইনস্টাগ্রাম।

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

এ বারের আইপিএলে সুযোগ পেয়েছিলেন বাংলাদেশের তিন ক্রিকেটার। পারিবারিক সমস্যার জন্য খেলতে যেতে পারেননি শাকিব আল হাসান। বাবার অসুস্থতার জন্য আগেই ফিরে এসেছেন লিটন।

বাংলাদেশের আরও এক ক্রিকেটারের আইপিএল অভিযান শেষ হয়ে গেল। বৃহস্পতিবার দেশে এসেছেন দিল্লি ক্যাপিটালসের জোরে বোলার মুস্তাফিজুর রহমান। এ দিন রাতেই তাঁর ইংল্যান্ড যাওয়ার কথা আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ় খেলতে।

এ বারের আইপিএলে সুযোগ পেয়েছিলেন বাংলাদেশের তিন ক্রিকেটার। তাঁদের মধ্যে শাকিব আল হাসান কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে যাননি পারিবারিক জরুরি কারণে। কেকেআরের হয়ে একটি ম্যাচে খেলার সুযোগ পান উইকেটরক্ষক-ব্যাটার লিটন দাস। তিনিও ব্যাট হাতে বা উইকেটরক্ষক হিসাবে সাফল্যে পাননি। গত ২৮ এপ্রিল বাবার অসুস্থতার খবর পেয়ে তড়িঘড়ি করে কলকাতা থেকে ঢাকা ফিরেছিলেন। এবার ফিরে এসেছেন  মুস্তাফিজুরও। ফলে এ বারের আইপিএলে বাংলাদেশের আর কোনও ক্রিকেটারকে খেলতে দেখার সুযোগ থাকল না।

বিজ্ঞাপন

সৌরভ গঙ্গোপাধ্যায়ের দলের হয়ে দু’টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন বাংলাদেশের বাঁহাতি জোরে বোলার। কিন্তু নজর কাড়তে পারেননি। উইকেট পেয়েছেন ১টি। রান দিয়েছেন ওভার প্রতি ১১.২৯। আইপিএল খেলার জন্য বিশেষ বিমানে ঢাকা থেকে দিল্লি এলেও কোচ রিকি পন্টিং বা অধিনায়ক ডেভিড ওয়ার্নারের ভরসা হয়ে উঠতে পারেননি মুস্তাফিজুর। দিল্লি শিবির ছাড়ার আগে কোচ পন্টিংয়ের সঙ্গে একটি ছবি সমাজমাধ্যমে দিয়েছেন। তাতে তিনি লিখেছেন, ‘‘দারুণ কিছু স্মৃতির জন্য সবাইকে ধন্যবাদ। এত জন কিংবদন্তির সঙ্গে সাজঘর ভাগ করে নেওয়াটা ভীষণ আনন্দের। আপাতত বিদায়। আবার দেখা হবে।’’ ২০২২ সালের আইপিএলেও দিল্লি ফ্র্যাঞ্চাইজ়ির হয়ে খেলেছিলেন মুস্তাফিজুর।

বিষয়: খেলা ক্রিকেট

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি