সরকারি চাউল উদ্ধার- যুবলীগ নেতাসহ গ্রেফতার তিন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

অভয়নগর থানা পুলিশ ও খুলনা পুলিশের যৌথ অভিযানে খুলনা থেকে খোয়া যাওয়া সরকারি ১৬ টন
সরকারি চাউল উদ্ধারসহ নওয়াপাড়া পৌর যুবলীগের আহবায়ক হাসান আলী গাজী (৫০),হালিম হাওলাদার (৫২) ও মোঃ ইমান আলী (৪৬)কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত হাসান আলী গাজী নওয়াপাড়া পাঁচ কবর এলাকার আলী আহম্মেদ গাজীর পুত্র ও নওয়াপাড়া পৌর যুবলীগের আহবায়ক।হালিম হাওলাদার নওয়াপাড়া (দক্ষিণ) এলাকার মোজাফফর আলী হাওলাদারের পুত্র এবং ইমান আলী খুলনার জোড়াগেট এলাকার হাসেম আলীর পুত্র।গত শুক্রবার যশোর জেলার ঝিকরগাছা ও অভয়নগরে অভিযান চালিয়ে তাদের আটক করে।

পুলিশ সুত্রে জানা যায়, খুলনা থেকে বাংলাদেশের বিভিন্ন জেলায় সরকারি খাদ্য শস্য সরবরাহকারী এমকে ইঞ্জিনিয়ারিং এন্ড বিল্ডার্স নামের একটি প্রতিষ্ঠান থেকে গত ২৪ জানুয়ারি ফার্মের প্রতিনিধিদের মাধ্যমে ঢাকা মেট্রো-ট ২০-৮০৭৫ কাভার্ড ভ্যানে ৪ নং ফুড ঘাট ডি-ইন ভয়েস নম্বার ৩৬৩৩৮০১ এ ফরিদপুর জেলার অম্বিকাপুর এলএসডি গোডাউনে পাঠানো হয়। কিন্তু সংঘবদ্ধ প্রতারক ও চোর চক্র চাউল যথাস্থানে না পৌঁছে তা গায়েব করে দেয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় প্রতিষ্ঠানের সত্বাধিকারী মোস্তফা কামাল খোকন খুলনা বিভাগীয় ট্রাক শ্রমিক ইউনিয়নের প্রতিনিধিদের সাথে আলাপ আলোচনা করে ৩০ জানুয়ারি ছয় জনের নাম উল্লেখ সহ ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামি করে খুলনা কেএনপি থানায় মামলা করে। পুলিশের তদন্তে খুলনার জোড়াগেট এলাকার হাসেম আলীর পুত্র মোঃ ইমান আলীর জড়িত থাকার প্রমাণ মিললে গত শুক্রবার ঝিকরগাছার কাটাখালি পালপাড়া থেকে আটক করার পর তার দেওয়া তথ্য মতে পুলিশ জানতে পারে নওয়াপাড়া পৌর যুবলীগের নেতাদের অধীনে খোয়া যাওয়া চাউল আছে।

পরে অভয়নগর থানা এলাকায় অভিযান পরিচালনা করে নওয়াপাড়া পাঁচ কবর নওয়াপাড়া পৌর যুবলীগের আহবায়ক হাসান আলী গাজী ও নওয়াপাড়া (দক্ষিণ) এলাকার মোঃ হালিম হাওলাদারকে আটক করে তাদের দেওয়া তথ্য মতে নওয়াপাড়া এলাকার শাজাহান মোল্লার গলীর ভেতরে শাহীন মোল্লার বাড়ির নিচতলা গোডাউন থেকে খোয়া যাওয়া চাউল উদ্ধার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকতা এস আই মোল্লা জুয়েল রানা আসামিদের গ্রেফতারের বিষয় নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এই চক্রের সাথে জরিত আরো কয়েকজনের সম্পৃক্ততার তথ্য পেয়েছি তাদের ব্যাপারে তদন্ত চলছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি