খরিপ-২ মৌসুমে বিনামূল্যে রোপা আমন ধান বীজ ও সার বিতরণ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

খরিপ-২/২০২২-২৩ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকদের মাঝে বিনামূল্যে রোপা আমন ধান বীজ ও সার বিতরণ করেছে, নাগরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

৪ জুন সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ইউএনও ওয়াহিদুজ্জামান এর সভাপতিত্বে উপজেলা পরিষদের হল রুমে এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. ইকবাল হোসেন,
উপজেলা কৃষি অফিসার মো. আব্দুল মতিন বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, ছামিনা বেগম সিপ্রা সহ উপজেলার সকল ইউনিয়নের প্রান্তিক কৃষকগণ।

এ সময় বক্তারা বলেন, আগাম বন্যা ও করোনার ভয়াবহতা কাটিয়ে উঠতে সরকার খরিপ-২/২০২২-২৩ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকদের মাঝে বিনামূল্যে রোপা আমন ধান বীজ ও সার বিতরণ করেছে নাগরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

বিজ্ঞাপন

কৃষি প্রধান দেশের কৃষকদের পাশে থাকার দৃঢ় প্রত্যয়ন নিয়ে কাজ করে যাচ্ছে শেখ হাসিনা সরকার। সরকারের এ কার্যক্রমের ধারাবাহিকতা অব্যহত থাকবে।

উপজেলার ৪ শত কৃষকদের মাঝে ১০ কেজি এমওপি, ১০ কেজি ডিএপি সার ও ৫ কেজি আমন ধানের বীজ সরবরাহ করে নাগরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি