দুমকিতে ছাত্রকে বলৎকার’র অভিযোগে আটক ১

0

পটুয়াখালীর দুমকিতে ১৪ বছর বয়সী এক ছাত্রকে বলাৎকারের (ধর্ষণের) অভিযোগ উঠেছে প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত প্রাইভেট শিক্ষককে গ্রেপ্তার করেছে।

সূত্রে জানা যায়, গত সোমবার (৭ অক্টোবর) দিবাগত রাতে এ ঘটনাটি ঘটেছে । পরের দিন ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাবা পটুয়াখালী সেনা ক্যাম্পে একটি লিখিত অভিযোগ করেন। পরবর্তিতে দুমকি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলা হয়েছে।

গ্রেপ্তার হওয়া প্রাইভেট শিক্ষক সাইমুন ইসলাম শুভ (২৪) পার্শবর্তী উপজেলা বাকেরগঞ্জের মধ্য নলুয়া এলাকার বাসিন্দা বাবুল মৃধা’র ছেলে। তিনি দুমকি উপজেলার জলিশা গ্রামে বাসা ভাড়া নিয়ে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের প্রাইভেট পড়াতেন।

ভুক্তভোগী শিক্ষার্থী সহ আরও ১০/১২ জন ব্যাচে অভিযুক্ত সাইমুনের কাছে প্রাইভেট পড়ে। পরীক্ষায় ভালো করার জন্য রাতে তার বাসায় থেকে পড়াশোনার জন্য ওই শিক্ষার্থী ও তার মা—বাবাকে অনুরোধ করেন সাইমুন। একপর্যায়ে গত সোমবার শিক্ষার্থীর বাবা মা ছেলেকে ভালো পড়াশোনার জন্য সাইমুনের বাসায় রাতে পড়তে পাঠায়। ওই দিন মধ্যরাতে শারীরিক নির্যাতন সহ জোরপূর্বক বলাৎকার করা হয়। সর্বশেষ উলঙ্গ অবস্থায় ভুক্তভুগী শিক্ষার্থীর ছবি তুলে রাখে এবং কাউকে জানালে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা প্রকাশের হুমকি ধামকি দেয় সাইমুন।

এ ব্যাপারে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আহমেদ বলেন, আটককৃত সাইমুনের বিরুদ্ধে ভুক্তভোগী শিক্ষার্থী মা বাদী হয়ে রাতে দুমকি থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ০৫/২৪ তারিখ ৯/১০/২৪। অভিযুক্ত সাইমুন ইসলাম শুভ কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর