‘সিংহাম’ ফিরছেন ‘চুলবুল পান্ডে’কে নিয়ে

0

বলিউডের অন্যতম জনপ্রিয় ও ব্যবসাসফল ফ্র্যাঞ্চাইজি ‘সিংহাম’। ২০১১ সালে মুক্তি পায় ‘সিংহাম’ ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি ‘সিংহাম’। অভিনেতা অজয় দেবগনের হাত ধরে পরিচালক রোহিত শেঠি এই ‘কপ ইউনিভার্স’ শুরু করেন। বক্স অফিসে সাফল্যের পর ২০১৪ সালে আসে ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবি ‘সিংহাম রিটার্নস’।

ওই দুই ছবির সাফল্যের পর ‘সিম্বা’, ‘সূর্যবংশী’-র মাধ্যমে ‘কপ ইউনিভার্স’-কে আরও এগিয়েছেন রোহিত। এবার ১০ বছর পর মুক্তি পেতে চলেছে ‘সিংহাম ৩’, তথা ‘সিংহাম অ্যাগেইন’।

তবে সিকুয়েলকে ঘিরে নতুন জল্পনা শুরু হয়েছে। ভারতীয় গণমাধ্যম আজকাল জানিয়েছে, সিনেমাটিতে থাকতে পারেন সালমান খানও।

শোনা যাচ্ছে, ‘দাবাং’ ছবিতে সালমান অভিনীত ‘চুলবুল পান্ডে’ চরিত্রটি হাজির হবে ‘সিংহাম অ্যাগেইন’-এ। কিন্তু এ প্রসঙ্গে রোহিত শেঠি থেকে শুরু করে সালমান খান টুঁ শব্দটি উচ্চারণ করেননি।

সম্প্রতি ‘সিংহাম অ্যাগেইন’ ছবির ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, এ ছবিতে অতি অবশ্যই হাজির হবে ‘চুলবুল পান্ডে’। কারণ, সালমান নাকি নিজেও বেশ ইচ্ছুক এই কপ-ইউনিভার্সে পা রাখতে।

বেশ কয়েক বছর আগে প্রকাশ্যেই রোহিত শেঠির অনুরোধে তিনি কথা দিয়েছিলেন, বলিউডের এই পুলিশ–ব্রহ্মাণ্ডে ‘চুলবুল’ রূপে হাজির হবেন তিনি। জনপ্রিয় এক রিয়েলিটি শোর মঞ্চে দাঁড়িয়ে এ প্রসঙ্গে রোহিতের উদ্দেশে বলে উঠেছিলেন, ‘আমি যদি একবার কোনো ব্যাপারে কথা দিয়ে ফেলি, তাহলে সেটা পূরণ করি!’

জানা গেছে, আগামী দু-তিন দিনের মধ্যেই ‘সিংহাম অ্যাগেইন’-এ নিজের অংশের শুটিং শুরু করবেন সালমান। আগামী ১ নভেম্বর মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটিতে অভিনয় করেছেন অজয় দেবগন, অক্ষয় কুমার, কারিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর