গোয়ালন্দে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে বিএনপি’র মতবিনিময় ও আলোচনা সভা

0

শ্রী শ্রী শারদীয় দূর্গাপূজা উপলক্ষে গোয়ালন্দের পূজা উৎযাপন কমিটির সাথে মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে গোয়ালন্দ উপজেলা পরিষদের হলরুমে ২৬টি পূজা উদযাপন কমিটির সভপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে এ মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় পূজা উদযাপনের ১০ দিন আগ থেকেই উৎসব শুরুর ঘোষণা দেন। এছাড়া বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে প্রতিটি পূজা মন্দিরে স্বেচ্ছাসেবকদের মাধ্যমে পাহারা প্রদানের জন্য কমিটি করার ঘোষণা দেন।

গোয়ালন্দ উপজেলা বিএনপির সভাপতি মো: নিজাম উদ্দিন শেখের সভাপতিত্বে ও গোয়ালন্দ পৌর বিএনপির সভাপতি মো: আবুল কাশেম মন্ডল ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আবু সাঈদ মন্ডলের সঞ্চালনায়- এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক এ্যাড. লিয়াকত আলী বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. কামরুল আলম বাবু, কেন্দ্রীয় কৃষকদলের সহসভাপতি ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ম- আহ্বায়ক এ্যাড. মো. আসলাম মিয়া বক্তব্য রাখেন।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. মোশাররফ আহম্মেদ, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মজিবর রহমান মজি।

এসময় আরো উপস্থিত ছিলেন, রাজবাড়ী সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন গাজী, গোয়ালন্দ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কার্ত্তীক ঘোষ, সাবেক সভাপতি গোবিন্দ মন্ডল, রাজবাড়ী পৌর বিএনপির সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন মিয়া, সাধারণ সম্পাদক এম এ খালেদ পাভেল, জেলা যুবদলের সদস্য সচিব ইঞ্জিনিয়ার আমিনুর রহমান ঝন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান, সাধারণ সম্পাদক মো. শাহিন সহ উপজেলা বিএনপি’র ও সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

এসময় বক্তব্যে এড. মো. আসলাম মিয়া বলেন, সম্প্রতির শহর আমাদের এই গোয়ালন্দ। বিশৃঙ্খলা এড়াতে আমরা বিএনপি’র সবাই দুর্গাপূজায় সহযোগিতা করবো। গোয়ালন্দে বিএনপি’র একটি টিম প্রতিটি মন্ডপে মন্ডপে গিয়ে খোঁজ রাখবে এবং আপনাদের কাকে সহযোগিতা করবে। আমরা চাই সবাই যার যার ধর্ম শান্তিপূর্ণ ভাবে পালন করুক। আগামী ৯ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত রাজবাড়ী জেলা বিএনপি’র সর্বক্ষণিক পাশে আছে। আপনাদের যেকোন প্রয়োজনে আমাদের কে ডাকবেন।

এসময় অন্যান্য বক্তারা বলেন, রাজবাড়ী জেলা বিএনপি আসন্ন শারদীয় দূর্গাপূজায় গোয়ালন্দের ২৬টি পূজা মন্দিরে হিন্দু ধর্মালম্বীরা যেন শারদীয় দূর্গাপূজা ভালভাবে পালন করতে পারেন, সে বিষয়ে সার্বিক সহযোগীতা করবে। আমরা আপনাদের পাশে আছি। কেউ আমরা সংখ্যালঘু না। আমি সবাই মিলেমিশে থাকতে চাই।

আলোচনা সভা শেষে জেলা বিএনপি’র পক্ষ থেকে উপজেলা ও পৌরসভার ২৬টি পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে ১ লক্ষ টাকা সহযোগিতা প্রদান করা হয়।

এ সম্পর্কিত আরও খবর