শেরপুরে জেলখানা থেকে পলাতক ৩০ বছরের সাজা প্রাপ্ত আসামি আটক

0

শেরপুর জেলা কারাগার থেকে গত ৬ আগস্ট পালিয়ে যাওয়া ৩০ বছরের সাজা প্রাপ্ত আসামি ফিরোজ মিয়া (৩৫) কে আটক করেছে র‍্যাব ১৪। ফিরোজ মিয়া শেরপুরের শ্রীবরদী উপজেলার কলাকান্দা গ্রামের বাসিন্দা।

গোপন সংবাদের ভিত্তিতে গতরাতে (১৬ সেপ্টেম্বর) একটার দিকে শেরপুরের শ্রীবরদী উপজেলার কলাকান্দা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক ফিরোজ মিয়াকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য শ্রীবরদী থানায় হস্তান্তর করা হয়েছে।

আজ দুপুরে র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প এর কোম্পানি অধিনায়ক মেজর মো. আব্দুর রাজ্জাক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাব জানায়, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পরিপ্রেক্ষিতে সরকার পতনের পর গত ৫ আগস্ট বিকাল চারটায় দিকে শেরপুর জেলা কারাগারে কয়েক হাজার দুষ্কৃতকারী আক্রমণ করে বিভিন্ন স্থাপনার ক্ষয়ক্ষতি করে। এসময় তারা কারাগারে আটক ৫ শতাধিক কয়েদিকে পালাতে সহায়তা করে। এই ঘটনার পর নিয়মিত অভিযান চালিয়ে পলাতক কয়েদিদের আটক করছে র‌্যাব। এর‌ই ধারাবাহিকতায় গতরাতে উক্ত স্থানে অভিযান চালিয়ে ৩০ বছরের সাজাপ্রাপ্ত কয়েদি ফিরোজ মিয়াকে (কয়েদি নং-৬০৯৪/এ) শ্রীবরদী উপজেলার কলাকান্দা এলাকা থেকে আটক করা হয়।

র‌্যাব জানায়, পলাতক এসব কয়েদিদের বিরুদ্ধে র‍্যাবের জোড় অভিযান অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও খবর