শেরপুরে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ১৮ জন আহত

0

শেরপুরের শ্রীবরদীতে সিয়াম ও মেঘলা পরিবহণ নামের যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১৮ জন আহত হয়েছে।বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে শ্রীবরদী উপজেলার পৌর এলাকার শেখদি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এতে আহতরা হলেন, তারিকুজ্জামান তারা (৩৫), শাহাদত হোসেন (৪০), বাবু (২৪), শফিকুল (৫০), ইমরান হোসেন (৫০), বিউটি (২৪), মনির (২৮), হুসনে আরা (৪৮), সুবর্ণা (২৩), আবুল কালাম আজাদ (২৬), হোসেন (২৪), জামাল বাদশা (৬০), রায়হান (২২), শহিদুর (২৫), রুবেল (৩০), রফিকুল (৪৫), শিবু (২২), সাহাবাজ (৬০)।

আহতদের মধ্যে রাজিবপুরের মনিরকে উন্নত চিকিৎসার জন্য শেরপুর সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এছাড়াও দেওয়ানগঞ্জ উপজেলার মৃত জাবেল রহমানের ছেলে শফিকুল (৫০) শ্রীবরদী হাসপাতালে ভর্তি রয়েছেন। বাকিদের পরিচয় জানা যায়নি।

জানা যায়, বুধবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা বকশীগঞ্জ-সানন্দবাড়ী গামী মেঘলা পরিবহণ ও রৌমারি থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে সিয়াম পরিবহনের বাস দুইটি শেখদি মোড়ে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এঘটনায় ১৮ জন আহত হয়। এসময় উভয় বাসের ড্রাইভাররা পালিয়ে যায়।

এঘটনায় স্থানীয়রা আহতদের উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. অমিয় জ্যোতি সাইফুল্লাহ বলেন, দুর্ঘটনায় আহতদের প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর