সাতক্ষীরায় ভ্যান চালকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

সাতক্ষীরার তালা উপজেলার খলিষখালী থেকে ইউনুস আলী গাজী (৩৫) নামে এক ভ্যান চালকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১মে) সকালে উপজেলার খলিষখালী এলাকার জৈনক শিব সিংহের বাঁশ বাগানের ভিতর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহত ওই ভ্যান চালক উপজেলার খলিষখালী ইউনিয়নের গনেশপুর গ্রামের ইসলামগাজীর ছেলে।

ব্যাক্তিগত জীবনে তিনি দুই সন্তানের জনক ছিল। নিহতের পরিবারের পিতা ইসলাম গাজী জানান, তার ছেলে ২০১৭ সাল থেকে মানসিক ভাবে অসুস্থ ছিল। এনিয়ে তার বহুবার চিকিৎসার করিয়েছি কিন্তু ফল প্রসূ হয়নি। এর দুইবার আত্মহত্যার চেষ্টা করে সে।তবে সে মাঝে মাঝে ভ্যান চালানো হয় অনান্য কাজ করে পারত ।

বিজ্ঞাপন

গত শনিবার সকালে নিখোঁজ হয়ে আর বাড়িতে ফিরে আসেনি ছেলে। আজ সোমবার সকালে স্থানীয়রা ছেলের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আমাদের খবর দেয় । খলিষখালী ইউপি চেয়ারম্যান সাবীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, নিহত যুবক মানসিক ভাবে অসুস্থ ছিল। সে কারনে সে আত্মহত্যার ঘটনা ঘটাতে পারে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, ঘটনাস্থল নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।পরিবারে কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের নির্দেশ দেওয়ার হতে পারে

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
পাইকগাছায় শারিরিক প্রতিবন্ধির ডিসিআরের জমি জবর দখলের অভিযোগ শেরপুরের দুই উপজেলায় ভোট গণনা চলছে “১৭ বছর পর সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা” একমাত্র ছেলের ওপর অভিমান করে বাবা-মায়ের বিষ পান দুমকীতে অবৈধ নির্বাচনী ক্যাম্প ভেঙে দিলেন ইউএনও ধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে : সিইসি কাউখালীতে বাড়ছে অপমৃত্যুর প্রবণতা তিন প্রার্থী আওয়ামী লীগের,ভোট দেওয়া নিয়ে ভীতিতে ভোটাররা নরসিংদী রাত পোহালেই নরসিংদীর দুই উপজেলায় ভোট কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার নির্বাচন স্থগিত গোদাগাড়ী উপজেলা নির্বাচনে দ্বিমুখী লড়াই,এগিয়ে জাহাঙ্গীর রোহিঙ্গাদের জন্য তহবিল সংগ্রহে আইওএমকে প্রধানমন্ত্রীর আহ্বান পদত্যাগ করলো ন্যাশনাল ব্যাংকের পর্ষদ, নতুন পর্ষদ গঠন ঝড় ও বজ্রপাতে মা-ছেলেসহ ৯ জনের মৃত্যু বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই