কুষ্টিয়ায় বৃদ্ধ হোটেল ব্যবসায়ীকে হত্যার অভিযোগ, আটক ২

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কুষ্টিয়া শহরতলীর চালের বর্ডার এলাকায় লিয়াকত মন্ডল(৬৪)নামে বৃদ্ধ এক হোটেল ব্যবসায়ীকে ইটের আঘাতে হত্যার অভিযোগ উঠেছে।

টনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে তাঁকে মৃত: ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক।

নিহত লিয়াকত চালের বর্ডার এলাকার বাসিন্দা মৃত জদাই মন্ডলের ছেলে। সে চালের বর্ডার এলাকায় খাবারের হোটেল ব্যবসায়ী।

বিজ্ঞাপন

নিহতের ছেলে ইমরান মন্ডলের অভিযোগ, রাত সাড়ে ১২টার দিকে স্থানীয় যুবক সবুজ ও মুন্নাসহ কয়েক জন তাদের বাড়ীতে হামলা চালায়। এসময় হামলাকারীরা আমার বাবার বুকে ইট দিয়ে আঘাত করে, ইটের আঘাতে বাবা অচেতন হয়ে মাটিতে পড়ে যায়। এসময় আমাদের শোর চিৎকারের আশপাশের লোকজন আসা দেখে হামলাকারীরা পালিয়ে যায়। পরে অচেতন অবস্থায় পড়ে থাকা বাবাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক(ওসি) সাব্বিরুল আলম জানান, শহরের চালের বর্ডার নামক এলাকায় লিয়াকত মন্ডল নামে একজনকে ইটের আঘাতে হত্যার অভিযোগ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। তবে এটি প্রকৃত অর্থে হত্যা কিনা তা ময়না তদন্তের পরেই মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

নিহতের পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগের বিষয়টির প্রাথমিক তদন্ত শুরু করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে একই স্থানে বসবাসকারী হওয়ায় তাদের মধ্যে পূর্ব থেকেই ঝগড়া বিবাদ ছিলো। এঘটনায় জিঞ্জাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে বলেও জানালেন ওসি সাব্বিরুল আলম।

বিজ্ঞাপন

 

আরও পড়ুন–

  1. এইচএসসি পাসে জাতীয় মানবাধিকার কমিশনে চাকরি
  2. করোনায় মোট শনাক্ত ছাড়াল ৫৭ কোটি, মৃত্যু আরও ১৭০০
  3. মাঙ্কিপক্স : কানাডায় শনাক্তের সংখ্যা ৬০০ ছাড়াল
  4. যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের চেয়ে বাংলাদেশে মূল্যস্ফীতি কম- তথ্যমন্ত্রী

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ!