নবীনগরে ধর্ষকের ফাঁসির দাবীতে মানববন্ধন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নে দশম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক শামীম কে দ্রুত গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবীতে ফুঁসে উঠেছে ছাত্রীর সহপাঠী ও এলাকাবাসী।

আজ ২০ জুলাই বুধবার শ্যামগ্রাম মোহিনী কিশোর স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী স্থানীয় বাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে প্রশাসনের কাছে এ দাবী জানায়।

ধর্ষিতা ও কিশোরীর মায়ের দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষক শামিম শ্যামগ্রাম বাজারে একজন সবজি ব্যবসায়ী। কুসুম বেগম তার কাছ থেকে প্রায়ই সবজি ক্রয় করতেন সেই সুবাদে সু-সর্ম্পক গড়ে উঠে এবং ধর্মীয় ভাই বোন হিসাবে বাড়িতে যাতায়ত করত।

বিজ্ঞাপন

সেই সুত্রে ওই ছাত্রীকে ভাগনি হিসাবে সম্মোধণ করত।গত ৭ জুলাই ভোরে প্রাইভেট পড়ার যাওয়ার সময় জরুরী কথা আছে বলে ভাগনি কে ডেকে বাজারের একটি মিষ্টির দোকানের ফাঁকা ষ্টোর রুমে তাকে নিয়ে যায় এবং জোরপূর্বক তাকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে এ ঘটনা কাউকে জানালে তার বড় ধরণের ক্ষতি হবে হুমকি দিয়ে রক্তাক্ত অবস্থায় বাড়িতে পাঠিয়ে দেয়। লোকলজ্জা ও ক্ষতির ভয়ে ধর্ষিতা ওই ছাত্রী কাউকে কিছু জানায়নি। নারী লোভী ওই পাতানো মামা তাকে আবারো শারিরিক সর্ম্পক করতে চাপ দিলে মেয়ে তার মাকে বিষয়টি খুলে বলে।

ধর্ষিতার মা সাংবাদিকদের বলেন,গতকাল শনিবার মেয়ে আমাকে বিষয়টি অবগত করে। গ্রামের সাহেব সর্দারদের জানিয়ে রাতেই থানায় অভিযোগ করি। আমার মেয়ের প্রতি অন্যায়ের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ অভিযোগ প্রাপ্তি স্বীকার করে বলেন,ধর্ষককে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়