ঝিনাইদহে গাজা ও ফেন্সিডিলসহ ২ মাদক র‍্যাবের হাতে আটক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঝিনাইদহে বিপুল পরিমান গাঁজা ও ফেন্সিডিলসহ ওবাইদুর রহমান (২৮) ও শামীম মোল্লা (২৮) নামে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৬।

সদর উপজেলার সাধুহাটি এলাকার ধর্মতলা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ওবাইদুর রহমান ফরিদপুর সদর উপজেলার রামখন্ড গ্রামের মন্টু শেখের ছেলে ও শামীম মোল্লা একই গ্রামের হাসেম মোল্লার ছেলে।
মাদক বিক্রির খবর পেয়ে র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল সাধুহাটি ধর্মতলায় অভিযান চালিয়ে মাদক কেনা-বেচার সময় হাতে নাতে ওবাইদুর রহমান ও শামীম মোল্লা নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। উদ্ধার করা হয় ১৪ কেজি গাঁজা ও ২৩ বোতল ফেন্সিডিল। তাদের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় মামলা দায়ের ও হস্তান্তর করা হয়েছে।
ঝিনাইদহ র‍্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর শরিফুল আহসান বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করার সুপারিশের কার্যকারিতা নেই: শিক্ষামন্ত্রী বাকৃবিতে ভেটেরিনারি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী মাল্টা কাওসারকে নিয়ে শংকিত পাওনাদাররা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ পাইকগাছায় ফসিয়ার রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ২৭৫ জন ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান নরসিংদীর পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩ শেরপুরে জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন এবার পদ্মা সেতু ঘুরে যাবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা পুলিশের পৃথক অভিযানে দশ কেজি গাঁজা ও ওয়ারেন্টের ১৫ আসামী গ্রেপ্তার কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ আটক ২ ঝুঁকিপূর্ণ সাঁকোই কোমলমতি শিক্ষার্থীদের ভরসা দুমকিতে হত্যা মামলার দু’আসামি গ্রেফতার নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে নানার কবরে চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম ঠাকুরগাঁওয়ে বন গবেষণা ইনস্টিটিউটের উদ্ভাবিত প্রযুক্তি বিষয়ক কর্মশালা রাণীশংকৈলে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু ঢাবির অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে কাল নরসিংদী ৬টি উপজেলার হাটে লিচু বিক্রি হচ্ছে চড়া দামে