১৫ মাস পর পূর্ণাঙ্গ কমিটি পেলো রাজবাড়ী জেলা আওয়ামী লীগ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। ত্রি-বার্ষিক সম্মেলনের প্রায় ১৫ মাস পর বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৭৫ সদস্যের এই কমিটি অনুমোদন দেন।

দলীয় সূত্রে জানা গেছে, গত বছর ২০২১ সালের ১৬ অক্টোবর রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি ভার্চ্যুয়ালী সম্মেলনের উদ্বোধন করেন। প্রেসিডিয়াম সদস্য লেঃ কর্ণেল(অবঃ) ফারুক খান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপিসহ অন্যান্য কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে রাজবাড়ী শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে অনুষ্ঠিত এই সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা মো.জিল্লুল হাকিমকে সভাপতি ও কাজী ইরাদত আলীকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্যের আংশিক কমিটির ঘোষণা দেয়া হয়।

এতে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমকে সভাপতি, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীকে ১ নং সহ-সভাপতি, জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকবর আলী, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার ও রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র মহম্মদ আলী চৌধুরীকে সহ-সভাপতি, কাজী ইরাদত আলীকে সাধারণ সম্পাদক এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু’কে সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়।

বিজ্ঞাপন

পূর্ণাঙ্গ কমিটির সহ-সভাপতি হয়েছেন,কাজী কেরামত আলী,আকবর আলী মর্জি,এ্যাড.গণেশ নারায়ণ চৌধুরী,ফকির আব্দুল জব্বার, রেজাউল হক,অধ্যাপক ফকরুজ্জামান মুকুট,মোহাম্মদ আলী চৌধুরী, সালমা চৌধুরী রুমা,ডা.পারিজাত কুমার পাল,শফিক মোর্শেদ আরুজ,হেদায়েত হোসেন সোহরাব। যুগ্ম সাধারণ সম্পাদক পদ পেয়েছেন শেখ সোহেল রানা টিপু,এ্যাড.শফিকুল আজম মামুন,এ্যাড.রফিকুল ইসলাম।

আইন বিষয়ক সম্পাদক হয়েছেন এ্যাড.উমা সেন,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মহসীন উদ্দিন বতু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো.আজিজুল ইসলাম,ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক গোবিন্দ কুমার কুন্ডি, দপ্তর সম্পাদক নূর মোহাম্মদ ভুঁইয়া, ধর্ম বিষয়ক সম্পাদক সৈয়দ আনিসুজ্জামান,প্রচার ও প্রকাশনা এ্যাড.শফিকুল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো.আমজাদ হোসেন আরজু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রকিবুল হোসেন শান্তনু , মহিলা বিষয়ক সম্পাদক মীর মাহফুজা খাতুন মলি , মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রেজাউল করিম লাল , যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু মো.হাসাম , শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক আব্দুস ছাত্তার , শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক অরুপ দত্ত হলি, শ্রম সম্পাদক রফিকুল ইসলাম পিন্টু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহ মো.জাহাঙ্গীর জলিল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা.অপূর্ব কুমার রায়।

সাংগঠনিক সম্পাদক করা হয়েছে অসীম কুমার পাল,প্রদীপ্ত চক্রবর্তী কান্ত ও মো.আসাদ রাসেলকে। উপ-দপ্তর সম্পাদক হয়েছেন সাইফুল ইসলাম সোহাগ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন জালাল উদ্দীন বিশ্বাস এবং কোষাধ্যক্ষ পদ পেয়েছেন মোস্তাফিজুর রহমান শরিফ।

বিজ্ঞাপন

কমিটিতে সদস্য পদ পেয়েছেন,খোদেজা নাসরিন আক্তার হোসেন,আবুল কালাম আজাদ,আশিক মাহমুদ মিতুল,খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো,নজরুল ইসলাম মন্ডল,কানিজ ফাতেমা চৈতি,মো.সিরাজুল ইসলাম, অনিল কুমার বিশ্বাস,রমজান আলী খান,কামরুন নাহার চৌধুরী লাভলী, এ্যাড.উজির আলী শেখ,এস এম নওয়াব আলী,মো.শওকত হাসান,আব্দুল হান্নান মোল্লা, ইন্জিনিয়ার আমজাদ হোসেন, আকামত আলী,আব্দুল আল মাসুম,নৃপেন্দ্র নাথ বিশ্বাস, গোলজার হোসেন মৃধা,হারুনুর রশিদ মানিক,আতিয়ার রহমান নবাব,শেখ মো.নিজাম,মোস্তফা মুন্সী,রন্টু চৌধুরী,মো.শামসুল আলম,আব্দুস সালাম মন্ডল,অধ্যক্ষ নজরুল ইসলাম খান,এমডি রফিকুল ইসলাম, নারোদ বাছার,হুমায়ুন কবির শাকিল,বিএম এহতেশাম, খোদেজা বেগম,আহমেদ হোসেন, হাফিজুর রহমান, মোহাম্মদ আলী ও মো.মোশাররফ হোসেন।

এবার কমিটিতে সাত জন নারী সদস্য স্থান পেয়েছেন।এরমধ্যে সহ-সভাপতি এক জন,আইন বিষয়ক সম্পাদক,মহিলা বিষয়ক সম্পাদক ও সদস্যপদে চার জন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করার সুপারিশের কার্যকারিতা নেই: শিক্ষামন্ত্রী বাকৃবিতে ভেটেরিনারি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী মাল্টা কাওসারকে নিয়ে শংকিত পাওনাদাররা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ পাইকগাছায় ফসিয়ার রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ২৭৫ জন ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান নরসিংদীর পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩ শেরপুরে জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন এবার পদ্মা সেতু ঘুরে যাবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা পুলিশের পৃথক অভিযানে দশ কেজি গাঁজা ও ওয়ারেন্টের ১৫ আসামী গ্রেপ্তার কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ আটক ২ ঝুঁকিপূর্ণ সাঁকোই কোমলমতি শিক্ষার্থীদের ভরসা দুমকিতে হত্যা মামলার দু’আসামি গ্রেফতার নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে