সিংগাইরে ২৪ লাখ ৬০ হাজার টাকা মূল্যের মাদকসহ তিন জন গ্রেফতার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মানিকগঞ্জের সিংগাইরে ২৪ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ৪২০০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ১২০ গ্রাম হেরোইনসহ ৩ জন মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ আবুল কালাম।

গ্রেফতারকৃতরা হলো- কক্সবাজার সদর উপজেলার বাদশাঘোনা গ্রামের মঞ্জুর আলম (৩২), টেকনাফ উপজেলার মরিচাঘোনা গ্রামের মোঃ হাসান (৩১) এবং নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার গোলাম মোস্তফা (৫৯)।

বিজ্ঞাপন

জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ আবুল কালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় ডিবির এসআই মাহফুজ রানা ও এসআই হাকিম মোল্লার নেতৃত্বে সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের ধল্লা ও দক্ষিণ ধল্লা এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় মঞ্জুর আলম ও হাসানের কাছ থেকে ৪ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট এবং গোলাম মোস্তফার কাছ থেকে ১২০ গ্রাম হেরোইন ও ২’শত পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধার করা হেরোইন ও ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ২৪ লাখ ৬০ হাজার টাকা।

জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ আবুল কালাম বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। এ ঘটনায় সিংগাইর থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করার সুপারিশের কার্যকারিতা নেই: শিক্ষামন্ত্রী বাকৃবিতে ভেটেরিনারি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী মাল্টা কাওসারকে নিয়ে শংকিত পাওনাদাররা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ পাইকগাছায় ফসিয়ার রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ২৭৫ জন ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান নরসিংদীর পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩ শেরপুরে জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন এবার পদ্মা সেতু ঘুরে যাবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা পুলিশের পৃথক অভিযানে দশ কেজি গাঁজা ও ওয়ারেন্টের ১৫ আসামী গ্রেপ্তার কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ আটক ২ ঝুঁকিপূর্ণ সাঁকোই কোমলমতি শিক্ষার্থীদের ভরসা দুমকিতে হত্যা মামলার দু’আসামি গ্রেফতার নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে