শেখ হাসিনার দয়ায় চিকিৎসা নিচ্ছেন খালেদা জিয়া: চিফ হুইপ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী বলেছেন, খালেদা জিয়ার ঘরে বসে তার ছেলে শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছে, ২১ আগস্টের ষড়যন্ত্র করেছে। সেদিন বাংলাদেশে কিন্তু কোনো বিচার হয়নি। উপরে আল্লাহ আছে, তাই সবার বিচারই কিন্তু হয়ে গেছে। আজকে কি করুণ অবস্থা খালেদা জিয়ার। শেখ হাসিনার দয়ায় তিনি চিকিৎসা নিচ্ছেন। পাশে ছেলে, ছেলের বউ বা পরিবারের কেউ নেই।

শনিবার (৬ এপ্রিল) সকালে মাদারীপুরের শিবচর ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের আয়োজনে আত্মকর্মস্থান সৃষ্টির লক্ষ্যে নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‌‘অহংকার, টাকার গরম বেশি দিন থাকে না। ক্ষমতার গরমও বেশি দিন থাকে না। আমরা যদি মানুষের জন্য কাজ করতে পারি, সেটাই মানুষ মনে রাখবে। এটাই আমাদের আদর্শ, এটাই আমাদের পরিকল্পনা।’

বিজ্ঞাপন

এসময় চিফ হুইপ তার বক্তব্যে আরও বলেন, বিএনপি বঙ্গবন্ধু হত্যার বিচার করেনি। সংসদে ইনডিমিনিটি বিল পাস করেছে। ১৯৯৬ সালের সরকারের সময় যেদিন ইনডিমিনিটি বিল বাতিলের আইন করা হয়, সংসদে সেদিনও বিএনপি ওয়াকআউট করে। আর আজকে তারা মানবাধিকারের কথা বলছে!

‘আগামী প্রজন্মকে আমরা স্মার্ট বাংলাদেশের জন্য তৈরি করে যাবো’ উল্লেখ করে তিনি বলেন, ‘জিয়াউর রহমান পিকনিকের কথা বলে ছেলে-মেয়েদেরকে নিয়ে হাতে অস্ত্র দিয়েছে। আর শেখ হাসিনা দিচ্ছে কম্পিউটার।’

এসময় জিওবি অর্থায়নে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের বাস্তবায়নে ‘হার পাওয়ার প্রকল্পের প্রযুক্তি সহায়তায় নারীর ক্ষমতায়ন’ শীর্ষক প্রকল্পের আওতায় উপজেলার ২৫ জন প্রশিক্ষণার্থী নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ করা হয়। অনুষ্ঠানে মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

পরে চিফ হুইপ চৌধুরী ফাতেমা বেগম অডিটোরিয়ামে শিবচর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদান করেন। বর্ধিত সভায় জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, শিবচর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাজাহান মোল্লা, পৌর আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন খান তোতাসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

বর্ধিত সভায় সর্বসম্মতি ক্রমে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী শিবচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, ভাইস চেয়ারম্যান প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান আতাহার হোসেন বেপারী এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জেলা পরিষদের সদস্যা আয়েশা সিদ্দিকা মুনীর নাম ঘোষণা করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়