শরণখোলায় উদ্ধার হল আরও একটি অজগর

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বাগেরহাটের শরণখোলার খুড়িয়াখালী গ্রাম থেকে আরো একটি অজগর সাপ উদ্ধার হয়েছে। বুধবার (২৯জুন) দুপুর ১২টার দিকে সুন্দরবনসংলগ্ন ওই গ্রামের সোবাহান হাওলাদারের সবজি ক্ষেতের বেড়ার জালে আটকে ছিল অজগরটি।

খবর পেয়ে ওয়াইল্ড টিমের সদস্যরা সেটি উদ্ধার করে তাদের সংরক্ষণে রেখেছেন। বিকেলে সাপটি সুন্দরবনে অবমুক্ত করা হবে বলে জানা গেছে।

এর আগে গত সোমবার (২৭ জুন) রাত ১১টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামের বিল থেকে ১২ ফুট লম্বা একটি অজগর উদ্ধার করা হয়। ওই অজগরটি পরেরদিন সকালে চাঁদপাই রেঞ্জের ধানসাগর স্টেশনের বনে অবমুক্ত করে বনবিভাগ।

বিজ্ঞাপন

ওয়াইল্ড টিমের মাঠ কর্মকর্তা মো. আলম হাওলাদার জানান, সোবাহান হাওলাদার তার সবজি ক্ষেতের বেড়ায় পুরনো জাল দিয়ে ঘেরা দেন। সেই জালে অজগরটি জড়িয়ে পড়লে মোবাইল ফোনে তাদেরকে খরব দেন তিনি।

পরে ওয়াইল্ড টিমের সদস্য সোবাহান তালুকদারকে সঙ্গে নিয়ে ওই সবজি ক্ষেত থেকে সাপটি উদ্ধার করা হয়। অজগরটি প্রায় ৮ ফুট লম্বা এবং ওজন ৮ কেজি।

পূর্ব সুন্দরবনের শরণখোলা স্টেশন কর্মকর্তা (এসও) মো. আসাদুজ্জামান জানান, একটি অজগর উদ্ধারের খবর শুনেছেন তারা। সাপটি ওয়াইল্ড টিমের জিম্মায় রয়েছে। বিকেলে সুন্দরবনে অবমুক্ত করা হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়