লালমোহনে গরীব ও দুঃস্থরা পেল মনিরুজ্জামান মনিরের ঈদ উপহার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে ভোলার লালমোহন পৌরসভার ১২টি ওয়ার্ডের প্রায় ৪ হাজার নারী ও পুরুষের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে লালমোহন পৌরসভার ৩নং ওয়ার্ডের সাবেক কমিশনার বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মনিরুজ্জামান মনির তার বাসভবনের সামনে থেকে এ শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

এসময় মনিরুজ্জামান মনির বলেন, আমাদের পারিবারিক ভাবে প্রায় দুই যুগ ধরে আমরা প্রতিবছরই ঈদের সময় দুঃস্থ ও অসহায় সাধারণ মানুষজনের মধ্যে শাড়ি লুঙ্গি বিতরণ করে থাকি। তারই ধারাবাহিকতায় এ বছর লালমোহন পৌরসভার ১২টি ওয়ার্ডের ৪ হাজার গরিব অসহায় মানুষের মধ্যে শাড়ি-লুঙ্গি বিতরণ করবো। এর মধ্যে তিন হাজার শাড়ি এবং এক হাজার লুঙ্গি। এসময় পরিবারের সদস্য ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়