লালমনিরহাটে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, ২৬ জনের বিরুদ্ধে মামলা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ছাত্রলীগ নেতা আবু মুসা ছোটনকে (৪০) কুপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৫ এপ্রিল) সকালে কালীগঞ্জ থানায় ২৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১২ জনের বিরুদ্ধে হত্যা মামলাটি দায়ের করেন নিহত ছোটনের মা ছালেহা বেগম। এর আগে মঙ্গলবার (৪ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ হামলার ঘটনা ঘটে। নিহত ছাত্রলীগ নেতা আবু মুসা ছোটন শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকার মৃত আবুল কাসেমের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, চাচাত ভাই জাকির হোসেন পলাশসহ কয়েকজন ছোটনের বাড়িতে গিয়ে তাকে জরুরি আলাপের কথা বলে পার্শ্ববর্তী স্কুল মাঠে নিয়ে যান। তাদের আলাপ আলোচনার একপর্যায়ে কথা কাটাকাটি শুরু হলে পলাশসহ কয়েকজন ছোটনকে মারধর শুরু করেন এবং এলোপাতাড়ি কোপাতে থাকেন। পরে ছোটনের চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে পলাশকে আটক করে এবং রক্তাক্ত অবস্থায় আহত ছোটনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বিজ্ঞাপন

সেখানে তার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসকরা ছোটনকে মৃত ঘোষণা করে। পরে আটক পলাশকে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। এ ঘটনায় নিহত ছাত্রলীগ নেতা ছোটনের মা ছালেহা বেগম বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১২ জনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। জনতার হাতে আটক পলাশকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার (৫ এপ্রিল) ১৬৪ ধারায় জবানবন্দির জন্য আদালতে পাঠায় পুলিশ।

লালমনিরহাট পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, নিহতের মায়ের দায়ের করা অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে আটক পলাশকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। হত্যাকান্ডের প্রকৃত কারণ অনুসন্ধানে তদন্ত চলছে।

 

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়