রাতভর নির্যাতন করে স্ত্রীকে হত্যা, স্বামী-শ্বাশুড়ী আটক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

শ্রীপুরে প্রেমের বিয়ের দুই বছর পর রাতভর স্ত্রীকে শারীরিক নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী আরাফাত রহমান শুভ’র বিরুদ্ধে।

সোমবার সকালে উপজেলার তেলিহাটি ইউনিয়নের তালতলী মুরগির বাজার এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় স্বামী- শাশুড়িকে আটক করেছে থানা পুলিশ। নিহত ওই গৃহবধূর নাম শরিফা আক্তার (২২)। সে তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামের শফিকুল ইসলামের মেয়ে। তাঁদের ইশরাত জাহান নামে আড়াই বছর বয়সী একটি শিশুকন্যা রয়েছে।

আটককৃতরা হলেন, নিহত গৃহবধূর স্বামী আরাফাত রহমান শুভ (২৪) ও শাশুড়ি ইয়াসমিন আক্তার (৪৫)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,দুই বছর আগে প্রেম করে তাদের বিয়ে হয়।বিয়ের পর থেকে তাদের মধ্যে ঝগড়াঝাঁটি হতো। মাঝেমধ্যেই স্বামী তাকে শারীরিক নির্যাতন করত।নিহত গৃহবধূর মামা ওমর ফারুক বলেন, বিয়ের পর থেকে প্রায়ই শ্বশুরবাড়ির লোকজন শরিফাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করাতো।

বিজ্ঞাপন

গতকাল রোববার দিবাগত রাত ১১টার দিকে বাড়িতে আমার ভাগনির কান্নাকাটির আওয়াজ শুনতে পাই। রাতভর আমার ভাগনির উপর শারীরিক নির্যাতন করে। সকাল আটটার দিকে প্রতিবেশীর আমাকে জানায় ভাগনি মারা গেছে।

নিহত গৃহবধূর বাবা শফিকুল ইসলাম জানান, ২ বছর আগে তেলিহাটি ইউনিয়নের তালতলী গ্রামের আরাফাত রহমান শুভর সঙ্গে মেয়েকে বিয়ে দেন। বিয়ের পর থেকে প্রায়ই শ্বশুরবাড়ির লোকজন শরিফাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করাতো। নির্যাতনের কারণে বেশির ভাগ সময় বাপের বাড়িতে থাকত। গতকাল রাতভর নির্যাতন করে ওরা আমার মেয়েকে হত্যা করেছে।

তেলিহাটি ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য মনিরুজ্জামান মানিক বলেন, ওদের নিয়ে একাধিক বার ইউনিয়ন পরিষদে শালিশ করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী-শাশুড়িকে আটক করে নিয়ে গেছে।

বিজ্ঞাপন

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।এ ঘটনায় স্বামী ও শাশুড়িকে আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়