যশোরে ক্ষতিকর জেলি পুশ করা চিংড়ি ৬ শত কেজি চিংড়ি জব্দ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

যশোরে র‍্যাব-৬ এর সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে ক্ষতিকর জেলি পুশ করা ৬ শত কেজি চিংড়ি জব্দ করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ধ্বংস করেছে।

গতকাল (২৫ ডিসেম্বর) রবিবার মধ্যরাতে শেরপুরগামী যাত্রীবাহী হিমেল-সীমান্ত বাসে অভিযান পরিচালনা করে ঐ মাছ জব্দ করা হয় বলে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান সত্যতা নিশ্চিত করেছেন।

র‌্যাব-৬, যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান- গোপন সংবাদের ভিত্তিতে খবর পান চিংড়ি মাছে ইনজেকশনের মাধ্যমে জেলি পুশ করে মাছের ওজন বৃদ্ধি করে অস্বাস্থ্যকর ভাবে বাজারজাত করণের লক্ষ্যে বিপুল পরিমান জেলি পুশ চিংড়ি মাছ নিয়ে শ্যামনগর টু শেরপুরগামী হিমেল -সীমান্ত বাস যশোর মনিহার মোড় হয়ে শেরপুরে যাচ্ছে।

বিজ্ঞাপন

উল্লেখিত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রোববার গভীর রাতে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান ও এএসপি মো. নাজমুল হক এবং যশোর সদর উপজেলা মৎস্য অফিসার মো. জয়নুল আবেদীন এর সমন্বয়ে একটি আভিযানিক দল শহরের মনিহার মোড়ে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে চিংড়ি মাছ বাস থামিয়ে ককসিট ভর্তি ৬০০ কেজি চিংড়ি মাছ জব্দ করেন।

জব্দ করার পর ইনজেকশনের মাধ্যমে জেলি পুশ করা হয়েছে কিনা তা চেক করে জেলি পুশ করার প্রমাণ পেয়ে মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ সংশোধিত ২০০৯ এর ৪/৪ এবং ৩/৫ এর ধারা অনুযায়ী জব্দকৃত ৬ শত কেজি চিংড়ি মাছ ধ্বংস করা হয়।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা